Main Menu

মাদক পাচারকারীরা আবার সক্রিয় হয়ে উঠেছে

কসবায় প্রাইভেটকারের ভিতর থেকে ৬০কেজি ভারতীয় গাঁজাসহ একজন আটক

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার পুলিশ প্রাইভেটকার দিয়ে গাঁজা পাচারকালে গাড়িসহ একজনকে আটক করেছে। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বায়েক থেকে আসা টি.আলী বাড়ির মোড় থেকে ৬০ কেজি গাঁজাসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্টো ১২-১২১০) জব্দ করা হয়।

কসবা-আখাউড়ার সার্কেল এএসপি আবদুল করিম জানায়, ১৯ মে শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ওই গাড়িটি থামানোর জন্য টহল অবস্থায় পুলিশ সিগন্যাল দিয়ে থামিয়ে প্রাইভেটকার তল্লাসি চালিয়ে এসব গাঁজা উদ্ধারসহ একজনকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি হলেন ব্রাহ্মণবাড়িয়া উপজেলার সুলতানপুর এলাকার পিতা মৃত রুক্কু মিয়ার পুত্র মো.জুয়েল মিয়া (৩৮)।

কসবা উপজেলার বায়েক ইউনিয়নে চলছে মাদক পাচারের মহা উৎসব চলছে । ইতি পূর্বে মাদক পাচারের মাল পুলিশের জড়ত থাকায় কসবা থানার ওসিসহ ৫জনকে প্রত্যাহার করা হয়েছিল। এখন আবার কতিপয় চিহ্নিত মাদকপাচাকারী জেল থেকে এসেই মাদক ব্যবসায় সক্রিয় হয়ে উঠেছে বলে এলাকাবাসী জানান। বিগত মাদক মামলা গুলো পুলিশের তদন্তর গতি না থাকায় মাদক পাচারকারী ব্যাপক তৎপর হয়ে উঠেছে বলে বাংলাদেশ মানবাধিকার কমিশন কসবা উপজেলা শাখা সভাপতি ও সাধারণ সম্পাদক অভিমত প্রকাশ করেছেন।



« (পূর্বের সংবাদ)



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares