Main Menu

কসবায় প্রচারণামূলক “উন্নয়নের সোপান” শীর্ষক বহিরাঙ্গণ অনুষ্ঠান অনুষ্ঠিত

+100%-

কসবা জেলা পরিষদ অডিটরিয়ামে বাংলাদেশ বেতার কুমিল্লা কেন্দ্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে ব্র্যাডিং ও সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড বিষয়ে প্রচারণামূলক “উন্নয়নের সোপান” শীর্ষক বহিরাঙ্গণ অনুষ্ঠান বৃহস্পতিবার বিকালে অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ বেতার কুমিল্লা আঞ্চলিক পরিচালক মো.আসাদ উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, তথ্য মন্ত্রণালয়ের সচিব মরতুজা আহমদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে,বাংলাদেশ বেতারের মহাপরিচালক মো: নাসির উদ্দিন আহমেদ, উপ মহাপরিচালক (অনুষ্ঠান) সালাহউদ্দিন আহমেদ, ব্রা‏‏হ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, সহকারি পুলিশ সুপার আব্দুল করিম, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আনিসুল হক ভুইয়া, কসবা উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট রাশেদুল কাইসার ভুইয়া প্রমুখ।

প্রধান অতিথি বলেন, সরকারের বিভিন্ন পরিকল্পনা, বিভিন্ন উন্নয়ন কার্যক্রম, বিভিন্ন নীতি আর্দশ, সরকারের ভিশনের সাথে জনগণকে পরিচিত, জনগণকে সম্পৃক্ত করা, অংশীদার করা এবং সরকার যে উন্নয়ন বেষ্টনী রচনা করেছেন, সাধারণ গ্রামীন মানুষের জন্য তারা যেন সেখান থেকে উপকার নিতে পারে আর এর সাথে জনগণকে পরিচিতি করার দায়িত্ব আমাদের।

এসময় তথ্য সচিবকে কসবা উপজেলা প্রেসক্লাবের পক্ষে সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পরে বাংলাদেশ বেতার ও কসবার বিশিষ্ট শিল্পিীবৃন্দ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ গ্রহণে সঙ্গীত পরিবেশন করেন।



(পরের সংবাদ) »



Shares