Main Menu

কসবায় পরীক্ষার্থীর প্রবেশ পত্র না আসায় শিক্ষক অবরুদ্ধ

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী ,কসবা প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়ার কসবা টি.আলী কলেজের ডিগ্রী ১ম বর্ষ বিএসএস’র ছাত্র ও ১ম বর্ষের পরীক্ষার্থী ছাত্রলীগের নেতা ফজলে রাব্বীর প্রবেশ পত্র না আসায় ১২ মে শনিবার দুপুরে ১ঘন্টা শিক্ষকদেরকে অবরুদ্ধ করেছে কলেজের শিক্ষার্থীরা।

টি.আলী কলেজের শিক্ষার্থী ও ছাত্রলীগে নেতা ফজলে রাব্বী জানায়, তার ডিগ্রী পরীক্ষার পবেশ পত্র না পেয়ে সে চলতি বছর ১ম বর্ষে পরীক্ষায় অংশ নিতে পারেনি। তাই তিনি ও তার সহপাঠিরা বিষয়টি নিয়ে কলেজের শিক্ষকদের কাছে প্রতিবাদ জানান এবং সুষ্ঠ ব্যাখার জন্য এক ঘন্টা সময় প্রদান করেন।

খবর পেয়ে কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন কলেজ ক্যাম্পাসে ছুটে এসে শিক্ষকদের সাথে বৈঠক করে মিমাংসা করেন। তারা দায়িত্বরত রাষ্ট্র বিজ্ঞান বিভাগের শিক্ষক এনামূলকে শোকজ করে এই মাসের ৩০তারিখের মধ্যে অধ্যক্ষ তফাজ্জল হোসেন কলেজ থেকে বিদায় নেওয়ার জন্য অনুরোধ করেন।

এই কসবা থানার অফিসার ইনচার্জ মো: মনিরুজ্জামান,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,আনন্দ টিভি কসবা প্রতিনিধি এস এম নাছির উদ্দিন খান,সাংবাদিক শাহ্আলমসহ নেতাকর্মী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

কলেজ উপধ্যাক্ষ আবুল কালাম আজাদ জানান শিক্ষার্থী ফজলে রাব্বী প্রবেশ পত্র না পাওয়ার কারণে পরীক্ষায় অংশ নিতে না পারায় শিক্ষক ও কর্মচারীরা এক ঘন্টা অবরুদ্ধ হয়ে পড়েন।

পরীক্ষার্থী ফজলে রাব্বী বলেন, পরীক্ষায় অংশ গ্রহণ করিতে না পারায় আমার জীবনের একটি বছর কে ফিরিয়ে দিবে। ন্যায় বিচার পাওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসারের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করার কথা জানান ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares