Main Menu

কসবায় দুই পক্ষের সংর্ঘষে ইউপি চেয়ারম্যানসহ ১৫জন আহত। ৩জন গ্রেফতার।।

+100%-

কসবা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া :  ব্রাহ্মণবাড়িয়ার কসবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনের জের ধরে দুই পক্ষের মাঝে তিন দফা সংর্ঘষ হয়। এতে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ দুই পক্ষের ১৫জন আহত ও ৩জন গ্রেফতার হওয়ার সংবাদ পাওয়া গেছে।
কসবা উপজেলার পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠান গত ৫এপ্রিল বৃহম্পতিবার রাতে আয়োজন করা হলেও অজ্ঞাত কারণে সম্মেলন অনুষ্ঠানে প্রার্থীদের নাম ঘোষণা স্থগিত করা হয়।

এরই জের ধরে ৮এপ্রিল রোববার প্রথম দফায় সকাল প্রায় ৯টার দিকে খন্দকার আতাউর রহমান কসবা বাজারে যাওয়ার পথে কসবা হাসপাতালের সামনে প্রতিপক্ষের লোকজন হামলা চালায়। হামলার পর খন্দকার আতাউর রহমান বাড়িতে গিয়ে ঘটনাটি জানালে তার লোকজন আকছিনা বাজারে ছুটে আসে। অপর দিকে চেয়ারম্যান ছাইদুর রহমান মানিকের গ্রুপের লোকজন গ্রামের বাজারে উপস্থিত হয়। এতে আবারও দুই পক্ষের মাঝে সংর্ঘষ বেধে যায়। পুলিশ ঘটনা নিয়ন্ত্রণে আনতে ১০ রাউন্ড রাবার বুলেট ব্যবহার করে।
আকছিনা বাজারে চেয়ারম্যান গ্রুপের সভাপতি প্রার্থী আজাদ ও অপর সভাপতি প্রার্থী ইউসুফ গ্রুপের লোকজনের মাঝে থমথম অবস্থা বিরাজ করছে বলে গ্রামবাসী জানান। এলাকায় টহল পুলিশ মোতায়ন রয়েছে। তৃতীয় দফায় কসবা থানার ভিতর থেকে আবরু মিয়া ও ইসমাইল হোসেন খোকন তার ছেলে জাহিদুল হোসেন বের হওয়ার সাথে সাথে প্রকাশ্য রাস্তায় তাদেরকে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে রক্তাক্ত জখম করেন।
দ্বিতীয় দফায় ইউসুফ মাস্টারের লোকজনের হাতে আকছিনা বাজারে কসবা পশ্চিম ইউনিয়ন চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিক (৪৫) হোসেন মিয়া (৫৫),আলমাছ (৩৫)সহ ৭জন এবং চেয়ারম্যান গ্রুপের লোকজনের হাতে ইউসুফ মাস্টারের গ্রুপের ইসমাইল হোসেন খোকন (৪৫),জাহিদ হোসেন (১৫),পাশা ভুইয়া (৩০),আব্দু মিয়া (৪৫),ডাক্তার আব্বাস (৪৮),আজাদ (৩০),লিয়াকত (২৫)সহ ৮জন মোট ১৫জন আহত হয় বলে স্থানীয়রা জানান।
আহতদের মধ্যে ইউপি চেয়ারম্যান ছায়েদুর রহমান মানিক (৪৫),জাহিদ হোসেন (১৫),পাশা ভুইয়া (৩০) ও ডাক্তার আব্বাস (৪৮)এর অবস্থা আশস্কাজনক বলে জানা যায়। তাদেরকে কসবা হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ ও ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয় বলে কর্তব্যরত ডাক্তার জানান। অপর আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয় বলে উভয় পক্ষের লোকজন জানান।

এই দিকে পুলিশ ঘটনাস্থল থেকে আতাউর রহমান (৪২),মো: বাচ্চু মিয়া (৫৫),মো: বশির মিয়া (৪০) কে গ্রেফতার করেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares