Main Menu

কসবায় ক্যাবল তাঁর কাটাসহ চুরির হিড়িক:: বৈধ ডিশ ব্যবসায়ীরা দিশেহারা

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী, খাড়েরা, বাদৈর ও মূলগ্রাম ইউনিয়নে প্রতিনিয়ত ক্যাবল তাঁর কাটা খেকোদের কবলে পড়ে ডিশ ব্যবসায়ীরা দিশেহারা। অপর দিকে এলাকায় ক্যাবল টিভির গ্রাহকরা সকল টিভি চ্যানেল দেখতে না পারায় উৎকন্ঠিত।

দীর্ঘদিন যাবৎ কতিপয় অবৈধ ডিশ ব্যবসায়ীরা বিটিভির লাইসেন্স প্রাপ্ত না হয়ে প্রকৃত লাইসেন্স কারী ক্যাবল ব্যবাসায়ীদের ক্যাবল তার কেটে দিয়ে দিশেহারা করে তুলেছে। যার ফলে টিভির গ্রাহকরা  টিভি চ্যানেল দেখতে পারছে না।
শুক্র ও শনিবার ক্যাবল তাঁর কাটা নিয়ে এলাকায় চলছে চরম উওেজনা ও প্রতিবাদসহ নিন্দার ঝড়।
অবৈধ ডিশ ব্যবসায়ীরা মোটা অংকের চাঁদা না  পেয়ে প্রতিনিয়ত তাঁর কাটার হুমকী দিচ্ছে বলে স্থানীয় ক্যাবল ব্যবসায়ীরা জানান।
এই বিষয়ে কসবা থানায় ইয়াকুব মিয়া ও জলিল মিয়া গংদের বিরুদ্ধে  অভিযোগ দায়ের করা হয়।
থানায় অভিযোগ করার পর থেকে তারা অবাধে তাঁর কাটা শুরু করছে বলে অভিযোগ উঠেছে।
ইয়াকুব ও জলিল গংদের অপকর্মের বিচার দাবীসহ ক্যাবল তাঁর কাটার প্রতিবাদে মেহারী ইউরিয়নের মেহারী বাজারে এক প্রতিবাদসহ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
স্থানীয় স্টার ক্যাবল নেটওয়ার্কের মালিক তাহসিন হাবিব সোহেলের সভাপতিত্বে  বক্তব্য রাখেন, মেহারী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো:আব্দুল হালিম, মেহারী ইউনিয়ন ২নং ওয়াডের্র আওয়ামী লীগের সভাপতি মো: জামাল উদ্দিন, মেহারী ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি বাবুল চিশতী, রাহাত হোসেন রিপু, রাশেদ সরকার, ইকবাল হোসেন,আলাল মিয়া,হোসেন মিয়া,বশির আহাম্মদ প্রমুখ।
বক্তারা অবৈধ ডিশ ব্যবসা বন্ধসহ প্রতিনিয়ত তাঁর কাটার  বিষয়ে তীব্র প্রতিবাদ জানিয়ে নিন্দা জ্ঞাপন করেন। এবং বৈধ ক্যাবল ব্যবসায়ীদের মাধ্যমে শান্তীপূর্ণ ভাবে গ্রাহকদের চাহিদা বৃদ্ধি করতে আইনমন্ত্রীসহ স্থানীয় উপজেলা পরিষদসহ প্রশাসনের সহযোগিতা কামনা করেন।
যদি অবৈধ ব্যবসা সহ ক্যাবল তাঁর কাটা বন্ধ না হলে কসবায় আগামী দিন থেকে বৈধ ক্যাবল ব্যবসায়ীরা মাঠে ময়দানে আন্দোলের ডাক দেওয়ার কথা জানান।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares