Main Menu

কসবায় এক পরিবারকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

+100%-

কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা কায়েমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের নিরহ হেবজু মিয়ার পরিবারকে দাগুু গংরা মিথ্যা মামলা দিয়ে হয়রানী আর বসত ভিটার জায়গা দখলের পায়তারার প্রতিবাদে এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছেন ভুক্তভোগি পরিবার ও এলাকাবাসী।
আজ ( ১ লা জুন) শনিবার দুপুরে উপজেলার কায়েমপুর ইউনিয়ন পরিষদের সামনে এই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনকারীরা আইনমন্ত্রীর কাছে দাগুু গংদের বিচার দাবী করেছেন।
মানববন্ধকারীরা বলেন কামালপুর গ্রামের মামলাবাজ,দখলবাজ দেলোয়ার হোসেন চৌধুরী দাগুু,লনি ও কিবরিয়া গংরা একের পর এক মিথ্যা মামলা দিয়ে মানুষকে হয়রানী করে আসছে। দাগুু গংদের অন্যায়ের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলেই মিথ্যা মামলা আর মানুষকে নাজেহাল করার অভিযোগ উঠেছে।
গত ২০০৭ ইং সালে দেলোয়ার হোসেন চৌধুরী দাগুু থেকে সাড়ে ১৩ শতক বসত বাড়ি জায়গা সাফকবলা মূলে ক্রয় সূত্রে একই গ্রামের হেবজু মিয়া মালিক যতœবান হয়ে ভোগ দখল করেন। এমতাবস্থায় দাগুু গংরা একের পর মিথ্যা মামলা দিয়ে হেবজু পরিবারকে হয়রানীসহ জানমালের ক্ষয়ক্ষতি করার হুমকি দেন। দখলবাজ,মামলাবাজ দাগুু গংদের কবল থেকে হেবজু ও তার পরিবাররা আত্বরক্ষা পাওয়ার জন্য আইনমন্ত্রীর কাছে ন্যায় বিচারের দাবী জানান।
মানববন্ধনে বক্তব্য রাখেন এটিএম মাস্টার,হেবজু মিয়া,মো: রিপন মিয়া,ফামেতা বেগম,সোহেল মিয়া প্রমুখ। পরিশেষে মানববন্ধনকারীরা দাগুু গংদের বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করেন। মিছিলটি সিংঙ্গাপুর মাকের্ট থেকে শুরু কওে কায়েরপুর ইউনিয়ন পরিষদের সামনে গিয়ে প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ করে মইনপুর বাজারে গিয়ে শেষ হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares