Main Menu

কসবায় আইনমন্ত্রীর বিরুদ্ধে মিথ্যা বক্তব্যের প্রতিবাদে ছাত্রলীগের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল

+100%-

কসবা প্রতিনিধি : আইনমন্ত্রী আনিসুল হক এমপির বিরুদ্ধে মিথ্যা বক্তব্যর প্রতিবাদে মঙ্গলবার বিকালে স্বাধীনতা চত্বরে কসবা উপজেলা ছাত্রলীগ উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেনের সভাপত্বিতে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক ভুইয়া, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এমজি হাক্কানী, সাবেক উপজেলঅ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমীন ভুইয়া বকুল,কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল,অধ্যক্ষ আকরাম খান, কসবা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আবু জাহের।

বিএনপির সাবেক এমপি মুশফিকুর রহমান মিথ্যা বক্তব্য ৭দিনের মধ্যে প্রত্যাহার না করে কসবায় প্রবেশ করতে পারবেন না বলে প্রতিবাদীকারীরা হুশিয়ারী প্রদান করেন। যদি প্রবেশ করে তা হলে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রতিরোধ গড়ে তুলার ঘোষনা দিয়েছেন।

উল্লেখ্য, গত ৫ জুন থানার সামনে কসবা আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপির আয়োজিত এক ইফতার মাহফিলে সাবেক এমপি মুশফিকুর রহমান বক্তব্য প্রদানে আইনমন্ত্রী আনিসুল হক এমপির নামে মিথ্যা বক্তব্য প্রদান করাসহ আওয়ামীলীগের বিরুদ্ধে গভীর সমালোচনা করেছিলেন।

এই মিথ্যা বক্তব্যর প্রতিবাদে কসবা উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন। বিক্ষোভ মিছিলটি উপজেলা শহরের প্রধান প্রধান রাস্তা প্রদক্ষিণ শেষে স্বাধীনতা চত্বরে গিয়ে প্রতিবাদ সভায় মিলিত হয়। বিক্ষোভ মিছিলে মহাজোট শরীক দলসহ কয়েক শতাধিক নেতাকর্মী অংশ গ্রহণ করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares