Main Menu

কসবায় আইনমন্ত্রীর পিতা মরহুম এড.সিরাজুল হকের ১৬তম মৃত্যুবার্ষিকী পালিত

+100%-

কসবা প্রতিনিধি: বঙ্গবন্ধু হত্যা মামলার প্রধান কৌশলী ও সাবেক সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হকের পিতা মরহুম এড.সিরাজুল হকের ১৬তম মৃত্যুবার্ষিকী কসবা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ অক্টোবর রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা মিলনায়তনে কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক কাজী আজহারুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.আনিসুল হক ভুইয়া, রুহুল আমিন ভুইয়া বকুল,কসবা পৌর মেয়র মো: এমরান উদ্দিন জুয়েল,উপজেলা যুবলীগের সভাপতি এম এ আজিজ,উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।এই সময় কসবা উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিন সুলতানা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম,কসবা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সফিকুল ইসলাম ভুইয়া,কসবা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক আল আমিন সরকার,আইনমন্ত্রীর ভাতিজা বাবু,আবু জাহের ,আবু তাহেরসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে মরহুমের আত্বার শান্তি কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন কসবা উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম আব্দুল হান্নান। অনুষ্ঠানে আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগ,মহিলালীগসহ অঙ্গসংগঠন ও সাংবাদিক, ইমাম,মুক্তিযোদ্ধা প্রমুখ অংশগ্রহণ করেন।






Shares