Main Menu

কসবায় অস্ত্র সহ ৪ ভারতীয় নাগরিক আটক

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়া কসবায় ৪ ভারতীয় নাগরিকসহ ৬সক্রিয় অস্ত্রধারীকে আটক করেছে পুলিশ।
জেলার কসবা উপজেলার কুটি বাজারের মা প্লাজার তিন তলার একটি রুমে অভিযান চালিয়ে ৪ ভারতীয় নাগরিকসহ ২ বাংলাদেশী সহ মোট ৬ সক্রিয় অস্ত্রধারীকে গ্রেফতার করেছে কসবা থানা পুলিশ।
তাদের কাছ থেকে ১টি অত্যাধুনিক পিস্তল,৪রাউন্ড গুলি,দেশীয় ২টি পাইপগান,দুইটি নীল রঙের ওয়াকিটকি,মাদকদ্রব্যসহ অন্যান্য মালামাল জব্দ করেছেন।
আটকৃতরা দীর্ঘদিন যাবৎ স্থানীয় একটি প্রভাবশালী সিন্ডিকিন্ডের মাধ্যমে কুটি বাজারের আলী নামে একটি হোটেলের তিন তলায় রুম ভাড়া করে হত্যা,রাহজানী,ছিনতাই ও মাদক নামক অপরাধ কার্যক্রম পরিচালনা করে আসছে বলে পুলিশ সহ এাকাবাসী জানান।

কসবা সার্কেল এএসপি আব্দুল করিম,কসবা থানা অফিসার ইনচার্জ মো: আব্দুল মালেক অভিযান পরিচালনা করেন।
এই সময় থানার এস আই ফারুক হোসেন,এ এস আই আনোয়ার জাহিদসহ পুলিশ সদস্যরা অভিযানে অংশ গ্রহণ করেনে। আটকৃতরা হলেন ভারতের ত্রিপুরার মৃত শ্যামল চন্দ্র দেবনাথের পুত্র স্বর্নজিৎ দেবনাথ (২৩),মৃত রতি রঞ্জন চৌধুরীর পুত্র নির্মলেন্দু চৌধুরী (৩২),সুনিল সরকারের পুত্র শংকর সরকার(৩১),মৃত অবনি দাসের পুত্র বিমল দাস (৩৩) ও বাংলাদেশী আখাউড়া বনগজের আহম্মদ হোসেনর পুত্র আমজাদ হোসেন শাওন (২২),কসবা মান্দারপুরের আব্দুল মন্নানের পুত্র হাসিবুল হাসান অনিক(১৯)।
এলাকাবাসী জানান, এই চক্রটির সাথে স্থানীয় কতিপয় চিহ্নিত সস্ত্রাসী জড়িত আছে। তাদের ভযে কেউ মুখ খোলতে সাহস পায়নি বলে জানান। কসবা থানা পুলিশ জানান আটককৃতদের বিরুদ্ধে কসবা থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে। অপর দিকে অস্ত্রধারীরা আটক হওয়ার সংবাদ পেয়ে কুটিসহ বিভিন্ন গ্রামের বেশ কিছু চিহ্নিত সস্ত্রাসী যুবক এলাকা থেকে আত্বগোপন করেছে বলে জানা যায়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares