Main Menu

কসবার কুটি-খাড়েরা ও কায়েমপুরে ফেক আইডির বিরুদ্ধে বিক্ষোভ প্রতিবাদ ও কুশপুওলিকা দাহ

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া ॥ আইনমন্ত্রী আনিসুল হক এমপি ও তার এপিএস এড.রাশেদুল কাউছার জীবনের বিরুদ্ধে ফেসবুকের ফেক আইডিতে মিথ্যা অপ প্রচার করার প্রতিবাদে কসবা উপজেলার কুটি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ২৪ এপ্রিল মঙ্গলবার বিকালে কাঠের পুল কুমিল্লা-সিলেট মহাসড়কে বিক্ষোভ সমাবেশ করেন কুটি ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযেযাগি সংগঠনের নেতারা। কুমিল্লা সিলেট মহাসড়ক অবরোধ করে এই প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শুকুর মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন কুটি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো.শামীম রেজা, কুটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ সাধারণ সম্পাদক মোস্তাক আহাম্মেদ,কুটি ইউনিয়ন যুবলীগৈর সাধারণ সম্পাদক রঞ্জিত সাহা,কুটি ইউনিয়ন ছাত্রলেিগর সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম স্বপ্ন প্রমুখ।

অপর দিকে কায়েমপুর ইউপি আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে প্রতিবাদ সভাটি মইনপুর ডিসি রোডে অনুষ্ঠিত হয়। কায়েমপুর ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আশ্ররাফের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কায়েমপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী এমদাদুল হক, মো: শাহ আলম,ইফতিয়ার আলম রণি,কায়েমপুর ইউপি ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহাম্মেদ,কায়েমপুর ইউপি আওয়ামী সেচ্ছা সেবকলীগের আহবায়ক মো.রফিকুল হাছান ও যুগ্ম আহবায়কশেখ আজহার উদ্দিন ,উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ছালমা আক্তার,আবুল হাছান মেম্বার,আবুল হোসেন,নিজাম উদ্দিন,ছালেকুজামান, প্রমুখ। প্রতিবাদ সভাটি পরিচালনা করেন উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো:দেলোয়ার হোসেন মাস্টার।

একই দিনে খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলেিগর উদ্যোগে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়। খাড়েরা ইউপি আওয়ামী লীগের সভাপতি এড.আবু আব্দুল্লাহ ভুঁইয়ার নেতৃত্বে প্রতিবাদ সভা হাজী আব্দুর রৌফের সভাপতিত্বে বক্তব্য রাখেন খাড়েরা ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছাইদুর রহমান সাজিদ,সাংগঠনিক সম্পাদক আবু মুছা,রতন মেম্বার,যুবলীগ নেতা মিজান মেম্বার,আল মামুন,মোবারক হোসেন, উপজেলা ছাত্রলীগের উপ সম্পাদক সামছুদ্দোহা জয়,জুম্মান বাবু,গোলাম মোস্তুফা খোকন প্রমুখ।
পরিশেষে পৃথক পৃথক ভাবে ৩টি ইউনিয়নে সাবেক এমপি শাহ আলম ও কেন্দ্রীয় যুবলীগের নেতা শ্যামল কুমার,সৈয়দ মহসিন,মাজেদুল ইসলাম মাজেদ প্রমুখের ৫জনের কুশপুওলিকা দাহ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares