Main Menu

কসবায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন ॥ দোয়া ও মিলাদ মাহফিল

+100%-

কসবা প্রতিনিধি ॥ মিলাদ ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে দায়িত্ব গ্রহন করলেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা সুলতানা সুপ্রিয়া। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ অডিটরিয়ামে নবনির্বাচিত চেয়ারম্যাদের স্ব স্ব কার্যালয়ে যোগদান উপলক্ষে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ও কসবা পৌর মেয়র গোলাম হাক্কানী’র সভাপতিত্বে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ছাইদুর রহমান স্বপন। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি কাজী মোঃ আজহারুল ইসলাম, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম, খাড়েরা ইউপি সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কবির আহাম্মদ খান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ শহীদুল্লাহ, কসবা প্রেসক্লাব সভাপতি মোঃ সোলেমান খান, সাধারন সম্পাদক আবুল খায়ের স্বপন, কুটি ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক মোস্তাক আহাম্মদ, কায়েমপুর ইউপি চেয়ারম্যান ইকতিয়ার আলম রনি, গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, বিনাউটি ইউপি চেয়ারম্যান বেদন খান, কুটি ইউপি নবনির্বাচিত চেয়ারম্যান ফারুক ইসলাম প্রমুখ। এসময় অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কসবা পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক রুস্তুম খা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছাইদুর স্বপন সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, গত ২১ মে ভোটের মাধ্যমে আপনারা আমাকে বিজয়ী করেছেন। আমার এই বিজয়ের সকল অবদান আপনাদের । এ বিজয়কে ধরে রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন। এলকার সংসদ সদস্য মাননীয় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হকের নেতৃত্বে এবং তাঁর নির্দেশনায় আমরা সকল মান-অভিমান ভুলে গিয়ে দলমত নির্বিশেষে একটি মাদকমুক্ত, দুর্নীতিমুক্ত স্মার্ট কসবা গড়তে চাই। আমার বিশ্বাস এই উপজেলায় আইনমন্ত্রীর উন্নয়নমুলক কর্মকান্ডকে আরও বেগবান করতে এবং স্মার্ট কসবা বিনির্মানে সকল ভেদাভেদ ভ’লে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে আমরা কাজ করবো। আমি সকলের দোয়া নিয়ে আজ থেকে আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করলাম।

উল্লেখ্য, গত ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে এই তিনজন নির্বাচিত হন।