Main Menu

এস কে সিনহার বই হচ্ছে একজন পরাজিত লোকের হা-হুতাশ: আইনমন্ত্রী আনিসুল হক

+100%-

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন,‘সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার মাধ্যমে যারা জুডিশিয়াল ক্যু করার চেষ্টা করেছিল তারা পরাজিত হয়েছে। সেই পরাজিত শক্তি ফের নতুন ষড়যন্ত্র করার চেষ্টা করছে।’

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা মূলগ্রাম ইউনিয়নের চারগাছ বাজারে নির্বাচনী পথসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন ।

আইনমন্ত্রী বলেন,‘এস কে সিনহার যে বই সেটি হচ্ছে একজন পরাজিত লোকের হা-হুতাশ। আমার মনে হয় বাংলাদেশের জনগণ এসবে কান দেবে না। বিএনপি এসকে সিনহাকে ব্যবহার করে নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে। সিনহার এসব ভুতুড়ে গীত শুনে মানুষ বিভ্রান্ত হবে না। জনগণ আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চায়। সুতরাং কোনো ষড়যন্ত্রই টিকবে না। যেমনটি আগেও টিকে নাই।

পরে মন্ত্রী চারগাছ বাজার থেকে আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার-প্রচারণা শুরুর ঘোষণা দেন। এ সময় আইনমন্ত্রীর সঙ্গে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা যুগ্ম আহ্বায়ক ও পৌর মেয়র তাকজিল খলিফা, আইনমন্ত্রীর সহকারী একান্ত সচিব অ্যাড. রাসেদুল কাউছার ভূঁইয়া, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন বকুলসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন ।

 






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares