Main Menu

কসবায় কর্মী সমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি আল আমীন

আগামী নির্বাচনে আইনমন্ত্রী আনিসুল হককে দ্বিতীয়বার এমপি করতে ছাত্রলীগকে প্রস্তুত থাকতে হবে

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি : ২৩ জুলাই রোববার সকাল সাড়ে ১১টায় কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেনের সভাপতিত্বে  উপজেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমনের পরিচালনায় কর্মী সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সভাপতি আল আমীন। বিশেষ অতিথি ছিলেন; বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ-সাংস্কৃৃতি বিষয়ক সম্পাদক মো. এহসীন উদ্দিন, ব্রা‏‏হ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ প্রমুখ।

কর্মী সমাবেশ শুভ উদ্বোধন করেন ব্রা‏হ্ম‏ণবাড়িয়া ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মিয়া। বক্তব্য রাখেন কসবা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইফতার আলম জনি, কসবা পৌর ছাত্রলীগের সভাপতি সৈকত আলী ও সাধারণ সম্পাদক মাসুদ রানা, টি আলী বিশ্ব বিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মো: সফিউর রহমান সাগর প্রমুখ।
প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান কসবা উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। বিশেষ অতিথিদেরকে পর্যায়ক্রমে ইউনিয়ন ও কলেজ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক বৃন্দরা।

প্রধান অতিথি বলেন দেশের আইনমন্ত্রী কসবা-আখাউড়া উপজেলা ছাত্রলীগের প্রায় ৭শত নেতাকর্মীকে সরকারি চাকুরি দিয়েছেন এবং ছাত্রলীগের সভাপতিকে মনোনয়ন দিয়ে পৌর মেয়র নির্বাচিত করেছেন। এইটা আমাদের বাংলাদেশ ছাত্রলীগের গর্ব ও অহংকারের বিষয়। তাই আগামী ২০১৯ সালের নির্বাচনে দেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহধন্য ও আস্হাভাজন আইনমন্ত্রী আনিসুল হক এমপিকে কসবা-আখাউড়া থেকে দ্বিতীয় বারের মত এমপি বানাতে ছাত্রলীগের নেতাকর্মীরা প্রস্তুত থাকতে হবে। তিনি।একই সাথে লেখা পড়ার পাশাপাশি ছাত্র রাজনীতি করার অনুরোধ করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares