Main Menu

আইন সচিবের দায়িত্বে কসবার গোলাম সারোয়ার

+100%-

আইন ও বিচার বিভাগের সচিবের দায়িত্ব পেয়েছেন একই বিভাগের জ্যেষ্ঠ যুগ্ম সচিব মো. গোলাম সারওয়ার। গতকাাল বৃহস্পতিবার আইন মন্ত্রণালয়ের বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। তবে এ বিষয়ে আদেশ হয়েছে গতবুধবার।
বিদায়ী সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হকের স্থলাভিষিক্ত হলেন গোলাম সারওয়ার। চুক্তি ভিত্তিতে সচিবের দায়িত্ব পালন করে আসা আবু সালেহ শেখ মো. জহিরুল হকের মেয়াদ গতবুধবার শেষ হয়েছে
গোলাম সারোয়ার দশম বিসিএস পরীক্ষার মাধ্যমে জুডিশিয়াল ক্যাডারে যোগদান করেন। ১৯৯১ সালের ১১ ডিসেম্বর ঢাকা জেলা জজ আদালতে প্রবেশন সহকারী জজ পদে যোগদানের মাধ্যমে তার কর্মজীবন শুরু হয়। এরপর ১৯৯৮ সালে জ্যেষ্ঠ সহকারী জজ, ২০০৩ সালে যুগ্ম জেলা ও দায়রা জজ, ২০০৭ সালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং ২০১৫ সালে জেলা ও দায়রা জজ পদে পদোন্নতি পান।
তিনি ঢাকা, চট্টগ্রাম, ফেনী, নোয়াখালী ও কিশোরগঞ্জ জেলায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১৫ সালের ডিসেম্বর থেকে আইন ও বিচার বিভাগের যুগ্ম সচিবের দায়িত্ব পালন করে আসছিলেন। বর্তমানে আইন ও বিচার বিভাগে কর্মরত বিচার বিভাগীয় কর্মকর্তাদের মধ্যে তিনিই জ্যেষ্ঠ।

আইন মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সচিবের দায়িত্ব পাওয়ায় কসবা উপজেলা প্রেসক্লাব  কসবা টেলিভিশন সাংবাদিক ক্ললাব অপরাধ পত্র পরিবারের  সদস্যরা তাকে অভিনন্দন সহ শুভেচ্ছা জানান।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares