Main Menu

আইনমন্ত্রী ও এপিএস’র বিরুদ্ধে ফেক আইডিতে মিথ্যা অপ-প্রচার: গোপীনাথপুর প্রতিবাদ সভায় কুশপুওলিকা দাহ

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি ॥ আইনমন্ত্রী আনিসুল হক এমপি ও আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাউছার ভূইয়া জীবনের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে ফেক আইডিতে কুৎসিত ও অসামাজিক লিখা পোষ্ট করার প্রতিবাদে কসবা উপজেলা গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদসহ কুশপুওলিকা দাহ করা হয়।

২২ এপ্রিল রোববার বিকালে চন্ডিদ্ধার ইউনিয়ন পরিষদ চত্বরে গোপীনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ডাক্তা আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রতিবাদ ও কুশপুওলিকাদাহ সভায় বক্তব্য রাখেন গোপীনাথপুর ইউনিয়ন চেয়ারম্যান এস এম মান্নান জাহাঙ্গীর, গোপীনাথপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.মিজানুর রহমান ভূইয়া,ইউপি যুবলীগের সভাপতি রুবেল মাস্টার ও সা:সম্পাদক শরীফ হোসেন,গোপীনাথপুর ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজিজ ভুইয়া অয়ন,সাবেক মেম্বার ফরিদ মিয়া,খোরশেদ আলম প্রমুখ।

বক্তারা অপ প্রচারকারীদের দৃটান্তমূল শাস্তির দাবী করে তাদের বিভিন্ন অপরাধ ও অপকর্মের ঘটনাবলি জনগণের কাছে তুলে ধরেন এবং তাদের মিথ্যা অপ প্রচার বন্ধ করা না হলে আগামী দিনে দাঁত ভাঙ্গা জবাব দেওয়া হবে বলে হুশিয়ারী দেন। পরিশেষে প্রতিবাদকারীরা সাবেক এমপি এড.শাহআলম , শ্যামল কুমার রায় ,সৈয়দ মহসিন ও তছলিমুর রেজার কুশপুওলিকা দাহ করে।






Shares