Main Menu

আইনমন্ত্রী ও এপিএসএর বিরুদ্ধে ফেক আইডিতে মিথ্যা অপ-প্রচার: প্রতিবাদ সভায় ৪ জনের কুশপুত্তলিকা দাহ

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী কসবা প্রতিনিধি:  আইনমন্ত্রী আনিসুল হক এমপি ও আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাউছার ভূইয়া জীবনের বিরুদ্ধে মোহাম্মদ জয় হাসান ও এফ টি নাইম ইসলাম নামের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস বুকে কুৎসিত ও অসামাজিক লিখা পোষ্ট করার প্রতিবাদে কসবা উপজেলা বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদসহ কুশপুত্তলিকা  দাহ করা হয়।

২১ এপ্রিল শনিবার সন্ধ্যায় নয়নপুর বাজারে বায়েক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। প্রতিবাদ ও কুশপুত্তলিকা  দাহ অনুষ্ঠান সভায় বক্তব্য রাখেন বায়েক ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম, বায়েক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর আলম সরকার,বায়েক ইউনিয়ন ছাত্রলীগের সাধার সম্পাদক মো.জসীম উদ্দিন,নয়নপুর বাজার ব্যবসায়ী মোসফেক এস ভুইয়া সজিব,ইউপি সদস্য আব্দুল বারেক প্রমুখ।

বক্তারা অপপ্রচারকারীদের দৃটান্তমূলক শাস্তির দাবী করে তাদের বিভিন্ন অপরাধ ও অপকর্মের ঘটনাবলি জনগণের কাছে তুলে ধরেন এবং তাদের মিথ্যা অপ প্রচার বন্ধ করা না হলে আগামী দিনে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে বলে হুশিয়ারী দেন। পরিশেষে প্রতিবাদকারীরা সাবেক সংসদ সদস্য এড.শাহআলম, শ্যামল কুমার রায়, সৈয়দ মহসিন, ও তছলিমুর রেজার কুশপুত্তলিকা দাহ করে।






Shares