Main Menu

আইনমন্ত্রীর এপিএস’র নাম ভাঁঙ্গিয়ে চাকুরি দেওয়ার নামে কসবায় এক মহিলা প্রতারক আটক

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী, কসবা প্রতিনিধি  : ব্রা‏‏হ্মণবাড়িয়ার জেলার কসবা উপজেলায় আইনমন্ত্রীর এপি এস এড.রাশেদুল কাওসার ভুঁইয়া জীবনের নাম ভাঁঙ্গিয়ে চাকুরি দেওয়ার নামে প্রতরণা করায় হাসনা আক্তার নামে এক মহিলা প্রতারককে আটক করে কসবা থানায় আনার সংবাদ পাওয়া গেছে।

কসবা থানা ওসি মোহাম্মদ মহিউদ্দিন সাংবাদিকদেরকে জানান; তার নির্দেশে থানার এস আই সোহেল শিকদার,এস আই কামাল হোসেন ও এস আই শামিমা আক্তার পুলিশ ফোর্স নিয়ে ১৪ আগষ্ট সোমবার বিকাল সাড়ে পাঁচটায় কসবা উপজেলা খাড়েরা ইউপির গোলাশার গ্রামে গিয়ে বোরহান উদ্দিনের স্ত্রী হাসনা আক্তার (৩৫)কে বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে।

সোমবার বিকালে কসবা থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন জানান, চাকুরির জন্য টাকা নেওয়ার নামে প্রতরণা করার অপরাধে তার বিরুদ্ধে ৪০৬/৪২০ দঃ বিঃ ধারায় কসবা থানায় মামলা দায়ের হয়েছে। ১৪ আগষ্ট ২০১৭ইং সোমবার এবং এই মামলার বাদী বিজয়নগর থানার চেয়ারম্যান বাড়ির মহিউদ্দিন গাজীর পুত্র জহিরুল ইসলাম (২৮) জানান; আদালতে চাকুরি দিবে বলে আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাওসার ভুঁইয়া জীবনের নাম ভাঙ্গিয়ে চার লাখ টাকা নেন। চাকুরি না দিয়ে দীর্ঘ ৮মাস টালবাহানা করার পর কসবা থানায় সোমবার অভিযোগ দায়ের করি। তবে তাঁর মধ্যে হাসনা আক্তার মামলার বাদীকে ২লাখ ৫০ হাজার টাকা ফেরৎ দিলেও বাকি টাকা দিমু দিচ্ছি বলে হয়রানী করে আসছিল বলে সাংবাদিকদেরকে জানান। হাসনা আক্তার আদালতে চাকুরি দিবে বলে টাকা নেওয়ার কথা স্বীকার করেছেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares