Main Menu

অপরাধীদেরকে ছাড় দেওয়া হবে না- ডিআইজি

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি,ব্রাহ্মণবাড়িয়া। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় তুচ্ছ ঘটনার জের ধরে এক বিয়ে বাড়িতে একদল যুবক হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর ও ক্ষতিগ্রস্থ করেন। এই ক্ষতিগ্রস্থ পরিবারকে শনিবার সন্ধ্যায় আইনমন্ত্রী আনিসুল হক এমপি নগদ ৫০হাজার টাকা প্রদান করেন। ক্ষতিগ্রস্থ পরিবারকে উক্ত টাকা দেন আইনমন্ত্রীর এপিএস এড.রাশেদুল কাওসার ভুইয়া জীবন।

এই সময় উপস্থিত ছিলেন চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি ডক্টর এস. এমমনিরুজ্জামান পিএম,পিপিএম,জেলা পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার),কসবা উপজেলা চেয়ারম্যান এড,আনিসুল হক ভুইয়া, উপজেলা নির্বহী অফিসার হাসিনা ইসলাম,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এম.জি হাক্কানী,রুহুল আমিন ভুঈয়া বকুল,পৌর মেয়র মো: এমরান উদিদ্দন জুয়েল, সহকারি পুলিশ সুপার সারোয়ার হোসেন,কসবা থানা ওসি মোহাম্মদ মহিউদ্দিন পিপিএম,কসবা উপজেলা প্রেসক্লাব সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দিলীপ কুমার রায় ও উপজেলা হিন্দু বৌদ্ধ ঐক্যপরিষদ সভাপতি পিযুর্য রায় প্রমুখ।

পরিশেষে রাতে রাউৎহাট রক্ষা কালী মন্দির চত্বরে স্থানীয় ইউপি চেয়ারম্যান এড.ইকবাল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় মিলিত হন। এতে প্রধান অতিথি ছিলেন, চট্রগাম রেঞ্জ ডিআইজি ডক্টর এস.এম. মনিরুজ্জামান বিপিএম,পিপিএম ।

প্রধান অতিথি বলেন, জঙ্গী,সস্ত্রাস ও অপরাধী এবং যারা ঘটনার সাথে জড়িত ও উস্কানিদাতা তাদেরকে ছাড় দেওয়া হবে না। এই দেশটাকে কারোর কাছে জিম্মি হতে দিবো না। আমরা জাতি ধর্ম বর্ণ নিবিশেষে আমরা সবাই মানুষ। উৎসব সকলের ধর্ম যার যার।
অনুষ্ঠানের আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা ক্ষতিগ্রস্থ স্থান পরিদর্শন করে পরিবারকে স্বান্তনা দেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares