Main Menu

যৌন হয়রানি অভিযোগে মাজু স্যার গ্রেপ্তার

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ধরখার ইউনিয়নের ঘোলখার পশ্চিম পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল আজিজ ভূঁইয়া ওরফে মাজু স্যারকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে আখাউড়া থানায় তার বিরুদ্ধে মামলা হওয়ার পর পরই পুলিশ তাকে গ্রেপ্তার করে। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।
আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাম্মাদ হোসেন জানান, গত ১৩ আগস্ট ওই স্কুলের পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে যৌন হয়রানি করা হয় বলে তার মা সকালে থানায় লিখিত অভিযোগ দেন। অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। এর কিছুক্ষণ পরই থানার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এর আগে মাজু স্যারের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনে বিদ্যালয় পরিচালনা কমিটি বরাবর লিখিত অভিযোগ দেওয়া হয়। পরিচালনা কমিটির এক সভার সিদ্ধান্ত মোতাবেক ওই শিক্ষককে দুই মাস বিদ্যালয়ে না আসতে বলা হয়। শিক্ষকের এ ধরণের কর্মকান্ডে বিদ্যালয়ে শিক্ষার্থীর উপস্থিতিও কমতে থাকে। এ নিয়ে গত ৮ সেপ্টেম্বর  বিভিন্ন দৈনিকে প্রতিবেদন প্রকাশিত হয়। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস ঘটনার তদন্ত করে সত্যতা পায়।
অবশ্য ওই সময় শিক্ষক আব্দুল আজিজ ভূঁইয়া তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেন। এ প্রতিবেদককে তিনি বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। অসুস্থ থাকায় স্কুলে যাই নি’।  






Shares