Main Menu

আখাউড়া থানার ওসির বিরুদ্ধে আইজির কাছে চাঁদাদাবির অভিযোগ ॥ সংবাদ সম্মেলন

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাম্মাদ হোসেনের বিরুদ্ধে চাঁদাদাবির অভিযোগ এনে পুলিশের মহাপরিচালকের (আইজি) কাছে লিখিত অভিযোগ করেছেন এক আইনজীবী। পাশাপাশি ওসির অপসারণ দাবি করে শনিবার সকালে তিনি আখাউড়া প্রেস ক্লাব ও রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।
গত ৯ সেপ্টেম্বর আইজিপির কাছে দেওয়া অভিযোগে আখাউড়ার ধরখার গ্রামের বাসিন্দা আইনজীবী লুৎফুর রহমান লিটন উল্লেখ করেন তিনি ক্রয় সূত্রে ধরখার এলাকার ৪.৬১ একর জায়গার মালিক। মুজিবুর রহমান নামে এক ব্যক্তি জাল দলিল করে ওই জায়গার ৩.৪১ একরের মালিক দাবি করলে এ নিয়ে মামলা চলমান। এ অবস্থায় আখাউড়া থানার ওসি গত আগস্ট তােেক ডেকে নিয়ে পাঁচ লাখ টাকা দাবি করেন। অন্যথায় তার জায়গা দখল হয়ে যাবে বলে উল্লেখ করেন। পরবর্তীতে ওসির প্রত্যক্ষ ও পরোক্ষ সহায়তায় গত ৩ সেপ্টেম্বর জায়গাটি দখলের চেষ্টা করা হয়।
সংবাদ সম্মেলনে লুৎফুর রহমান অভিযোগ করেন, ওসি জায়গাটি দখলে করতে আবারো পায়তারা করছেন। তিনি দাবিকৃত টাকা না পেয়ে মুজিবুর রহমানের পক্ষ নিয়ে জায়গা দখলের চেষ্টা করছেন।
এ ব্যাপারে মুজিবুর রহমান বলেন, ‘ওসি আমার পক্ষ নিয়ে জায়গা দখল করতে যায় নি। এটি সম্পূর্ন মিথ্যা কথা। আমি ওই জায়গার প্রকৃত মালিক। কিন্তু অ্যাডভোকেট লিটন তা অন্যায়ভাবে দখল করে রেখেছেন। তার কাছে কোনো কাগজ পত্রও নেই।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাম্মাদ হোসেন বলেন, এসব কিছু মিথ্যা। যদি আমি টাকা চেয়ে থাকি তাহলে তদন্ত করলেই তা বেরিয়ে আসবে। আর আমি কারো পক্ষ নিয়ে কাউকে জায়গা দখল করতেও যাইনি।






Shares