Main Menu

বিজয়নগরের অপহৃত শিশু আখাউড়ায় উদ্ধার

+100%-

শামীম উন বাছির ::  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা থেকে অপহৃত শিশু ইশান মিয়া-(২) কে আখাউড়া থেকে উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে অপহরনকারীদের লোকজন তাকে এক আখাউড়ার এক জনপ্রতিনিধির হাতে তুলে দেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চলের সৃষ্টি হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের ফারুক মিয়ার দুই বছরের ছেলে ইশান। বাবার সঙ্গে টাকা পয়সা লেনদেনের জের ধরে গত ১১ মে ইশানকে অপহরন করা হয়। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়।
ইশানের মা পলি আক্তার বলেন, আব্দুল্লাহ ও আক্তার নামে খাগড়াছড়ি জেলার পানছড়ির দুই ব্যক্তি তাদের আত্মীয়। কিছু দিন আগে তারা অভিযোগ করে ইশানের বাবা ফারুক বিদেশ নেওয়ার কথা বলে টাকা এনেছে। ওই টাকা দেওয়ার জন্য তারা চাপ দেয়। গত ১১ মে আব্দুল্লাহ বাড়িতে এসে ইশানকে দোকানে নিয়ে যাওয়ার কথা বলে অপহরন করে।
ইশানের চাচাতো মামা মোঃ আল-আমীন জানান, গত ১৫ মে সংবাদ সম্মেলনের কথা বলে কৌশলে আক্তার ও আব্দুল্লাহর আত্মীয় আখাউড়ার চর-নারায়ণপুরের বাসিন্দা ইউসুফকে আটক করা হয়। পরে বিজয়নগর থানা পুলিশ ইউসুফকে নিয়ে শিশু ইশানকে উদ্ধারে পানছড়িতে অভিযান চালিয়ে ১৬ মে আক্তারের মা পিয়ারা বেগমকে গ্রেপ্তার করে নিয়ে আসে। গতকাল শনিবার বিকেলে ইশানকে আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মোঃ নান্নু মিয়ার কাছে বুঝিয়ে দেয় অপহরনকারীরা।
এ ব্যাপারে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রসুল আহম্মেদ নিজামী বলেন, শিশুটিকে আখাউড়ার এক ইউপি চেয়ারম্যানের কাছে দিয়ে গেছে বলে জেনেছি। আটক ইউসুফ ও পিয়ারা বেগমকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।






Shares