Main Menu

কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে শিশু আহত। মুখ ঝলসে গেছে

+100%-

প্রতিনিধি :  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কুড়িয়ে পাওয়া ককটেল বিস্ফোরণে ইয়াছিন মিয়া নামের এক শিশু আহত হয়েছে। আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ইয়াসিন স্থানীয় তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র ও ওই এলাকার রিকশাচালক মিলন মিয়ার ছেলে। ককটেলে তার বাম চোখ এবং মুখের কিছু অংশ ঝলসে গেছে। আজ শনিবার সকালে পৌর শহরের তারাগন গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী ও আহত শিশুর পরিবার সূত্র জানিয়েছে, আজ সকালে ইয়াছিন নামের ওই শিশু বাড়ির পাশ থেকে শক্ত একটি বস্তু কুড়িয়ে এনে খেলতে থাকেন। সকাল ৮টার দিকে একপর্যায়ে খেলার ছলে সেটাতে আগুন দিলে তা বিস্ফোরিত হয়ে মারাত্মক আহত হয় ইয়াছিন।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাহ আলম জানান, ককটেল-জাতীয় কিছুর আঘাতে ওই শিশুর বাঁ চোখ এবং মুখমণ্ডলের বাঁ পাশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে বর্তমানে সে আশঙ্কামুক্ত।

আখাউড়া থানার ওসি অং সা থোয়াই বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে ককটেল নয় ব্যাটারি জাতীয় কিছুতে আগুন লাগালে তা বিস্ফোরিত হয় বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares