Main Menu

আখাউড়ায় রাস্তার উপর ঘর বানাচ্ছেন এম.পি শাহ আলমের আত্মীয়

+100%-

প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার রাধানগরে সড়কের উপর ঘর বানাচ্ছেন এক প্রভাবশালী আওয়ামীলীগ নেতা। সম্পর্কে তিনি স্থানীয় সংসদ সদস্য আলহাজ মো. শাহ আলমের মামাতো বোনের জামাই। সংসদ সদস্যের আত্মীয় হওয়ার সুবাদে এ বিষয়ে কেউ মুখ খুলতে চাইছে না। তবে এলাকাবাসীর একটি অভিযোগের প্রেক্ষিতে গতকাল শনিবার পৌর কর্তৃপক্ষ ঘটনার তদন্ত করতে এসে এর সত্যতা পায়।  
এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, রাধানগর চৌরাস্তা মোড় হয়ে দাসপাড়া প্রবেশের মুখে আওয়ামীলীগ নেতা মো. আবু জাহের খন্দকারের বাড়ি। এক সময়ের ফ্রিডম পার্টির ওই নেতা তার বাড়ির উত্তর দিকে গত তিন চারদিন আগে ঘর নির্মাণ শুরু করেন। এলাকার মানুষ এ নিয়ে ভয়ে কেউ কিছু বলতে সাহস পাচ্ছে না।
নাম প্রকাশে অনিচ্ছুক দাসপাড়া ও বেলতলি পাড়ার একাধিক বাসিন্দা সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, আবু জাহের খন্দকার দাসপাড়া ঢোকার পথে রাস্তার অন্তত তিন হাত জায়গা দখল করে ঘর উঠাচ্ছেন। এতে ওই পথ দিয়ে যানবাহন ও সাধারণ মানুষের চলাচলে বাঁধার সৃষ্টি হচ্ছে।
তারা অভিযোগ করেন, আবু জাহের খন্দকার এলাকার প্রভাবশালী মানুষ। এছাড়া তিনি কথায় কথায় এম.পি’র দোহাই দেন বলে ভয়ে কেউ কিছু বলতে সাহস পাচ্ছে না। এ অবস্থায় এলাকার লোকজন গোপনে স্বাক্ষর সংগ্রহ করে গত বৃহস্পতিবার পৌর কর্তৃপক্ষের নিকট লিখিত অভিযোগ দায়ের করে।
এদিকে অভিযোগের প্রেক্ষিতে পৌর মেয়র তাকজিল খলিফা কাজল বিষয়টি খোঁজ নিয়ে ব্যবস্থা নিতে পৌর কাউন্সিলরকে বলেন। গতকাল শনিবার সকালে পৌর কাউন্সিলর মো. মন্তাজ মিয়া ঘটনাস্থলে এসে এর সত্যতা পান। তিনি স্থাপনা না সরিয়ে শুধুমাত্র কাজ বন্ধ রাখার কথা বলে চলে আসেন। ফলে এলাকার মানুষের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares