Main Menu

আখাউড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

+100%-

 

অসাংবিধানিক ভাবে নির্বাচনকালীন সরকার গঠনের প্রতিবাদ এবং নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আখাউড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় আখাউড়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে শহরের মায়াবী সিনেমা হল চত্বর থেকে মিছিলটি বের হয়ে সড়ক বাজার, রেলওয়ে স্টেশন চত্বর প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে প্রতিবাদ সমাবেশ করে।
উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লায়ন আবুল মনসুর মিশন, সহ সভাপতি মো. ইউসুফ সারোয়ার, পৌর বিএনপির সভাপতি মো: বাহার মিয়া, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন লিটন, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ডা: খুরশেদ আলম ভূইয়া, জয়নাল আবেদীন আব্দু, দেলোয়ার হোসেন খাদেম, হাজী মন্তাজ মিয়া, কাজী শরীফ খাদেম, হাজী জালাল উদ্দিন, এম. এ রউফ চৌধুরী, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক সামসুল আলম শামীম, উপজেলা যুবদল সভাপতি নাহিদুল ইসলাম নাহিদ, সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক রুকন উদ্দিন লিটন, উপজেলা মহিলা দলের সম্পাদিকা জান্নাত পারভিন স্মৃতি, আক্তার হোসেন সাজু, মাহমুদুল হাসান, জাবেদ আহমেদ ভূইয়া প্রমুখ।
বক্তারা বলেন, সরকার একটি প্রহসনের নির্বাচন করার জন্য মন্ত্রীসভা পুনর্গঠন করে সর্বদলীয় সরকারের নামে জনগণকে বোকা বানানোর চেষ্টা করছে। জনগণকে সাথে নিয়ে সরকারের এই নীল নকশার নির্বাচন প্রতিহত করা হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares