Main Menu

স্ত্রীকে ফেরত পেতে আখাউড়ায়,ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন

+100%-


প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মো. শামীম মোল্লা তাঁর স্ত্রীকে ফিরে পাওয়ার জন্য প্রশাসন ও সাংবাদিকদের কাছে আবেদন জানিয়েছেন। রবিবার দুপুরে প্রেসকাব ও রির্পোটার্স ইউনিটি কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ আবেদন জানান।
সংবাদ সম্মেলনে শামীম মোল্লা অভিযোগ করেন, তার স্ত্রী, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়ার সানাউল হকের মেয়ে জেবা তাবাসসুমকে পরিবারের লোকজন শিকল বন্দি করে রেখেছেন। পারিবারিকভাবে তুলে দেওয়ার কথা বলে স্থানীয় গণ্যমান্যদের উপস্থিতিতে তাবাসসুম নিয়ে যায় তার পরিবারের লোকজন। এর আগে গত বছরের ২ ডিসেম্বর তারা ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে ও নোটারি পাবলিকের মাধ্যমে এফিডেভিট করেন।
শামীম মোল্লা জানান, তিনি যখন স্ত্রীকে পাওয়ার অপেক্ষায় তখন পত্রিকার মাধ্যমে জানতে পারেন তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় অপহরন মামলা হয়েছে। এমনকি পুলিশ ওই মামলায় চার্জশিটও দিয়েছে। মামলায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. মুরাদ হোসেন, যুগ্ম-আহবায়ক মো. ফজলে রাব্বি ও সদস্য মো. শরীফুল ইসলামকেও ফাঁসিয়ে দেওয়া হয়েছে।
প্রসঙ্গত, গত বছর অষ্টম শ্রেণীতে পরীক্ষা দেওয়া জেবা তাবাসসুমকে অপহরনের অভিযোগ তার মা ফাতেমা হক বাদী হয়ে মামলা দায়ের করেন প্রতিবেশী রাজীব ও সজীব নামে দুই সহোদরের বিরুদ্ধে। পরে পুলিশ ওই দু’জনকে বাদ দিয়ে শামীম মোল্লাকে প্রধান আসামী করে চার্জশিট প্রদান করেন।   






Shares