Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে আসামীসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার

+100%-

bgb5316ডেস্ক ২৪:: ০৫ মার্চ ২০১৬ তারিখ দিনভর অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেনসিডিল, ৪০ বোতল হুইস্কি এবং এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
অদ্য ০৫ মার্চ ২০১৬ তারিখ বিজয়নগর উপজেলার ছানিপুর সীমান্ত এলাকায় হাবিলদার মুন্সী সলিম উল্লাহ এর নেতৃত্বে ভোর ০৬:০০ ঘটিকায় অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে লক্ষীপুর সীমান্ত ফাঁড়ীর বিজিবি জওয়ানরা। এদিকে আখাউড়া উপজেলার গোপালপুর সীমান্ত এলাকা হতে গংগাসাগর সীমান্ত ফাঁড়ীর হাবিলদার মোঃ মাহফুজুর রহমান এর নেতৃত্বে সকাল ১০:০০ ঘটিকায় ১০ বোতল ফেনসিডিল আটক করা হয়। এছাড়া আনুমানিক একই সময়ে ০৪ বোতল হুইস্কিসহ মোঃ জামির হোসেন(৩০) নামে এক যুবককে আটক করেছে ঐ টহল দল। আটককৃত আসামী বি-বাড়ীয়া জেলার আখাউড়া উপজেলার গংগাসাগর ইউনিয়নের গোপালপুর গ্রামের মৃত মতি মিয়ার ছেলে। উক্ত আসামীকে ভ্রাম্যমান আদালত কর্তৃক তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
অপরদিকে কসবা উপজেলার চরনাল সীমান্ত এলাকা হতে কসবা সীমান্ত ফাঁড়ীর জুনিয়র কর্মকর্তা সুবেদার মোঃ আবু সাঈদ এর নেতৃত্বে সন্ধ্যা ০৭:০০ ঘটিকা ৩৬ বোতল হুইস্কি উদ্ধার করা হয়েছে।
এ ব্যাপারে ১২ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল শেখ ফরহাদুজ্জামান এর সাথে যোগাযোগ করা হলে তিনি মাদক এবং আসামী আটকের বিষয়টি নিশ্চিত করেন।






Shares