Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে ৮০ বোতল হুইস্কি, ৬৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

+100%-

IMG_20151127_210932ডেস্ক ২৪::২৭ নভেম্বর ২০১৫ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৮০ বোতল হুইস্কি, ৬৫ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আখাউড়া উপজেলার উত্তর মিনারকুট সীমান্ত এলাকায় রাত ০৮০০ ঘটিকায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ঘাগুটিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ আখতারুজ্জামানএর নেতৃত্বে বিশেষ অভিযানে বডি ফিটিং অবস্থায় ৬৫ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মোঃ আনোয়ার হোসেন (১৮), পিতাঃ মোঃ হানিফ মিয়া, গ্রামঃ দক্ষিণ মিনারকোট, পোষ্টঃ কর্ণেলবাজার, থানাঃ আখাউড়া, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আখাউড়া থানায় সৌপদ করা হয়েছে।

এছাড়া বিঞ্চপুর বিওপির টহল কমান্ডার জুনিয়র কর্মকর্তা নায়েব সুবেদার মোঃ এরশাদ আলী এর নেতৃত্বে কালাছড়া সীমান্ত এলাকা হতে ২৩ বোতল হুইস্কি, সিংগারবিল টহল দল কর্তৃক ৩৩ বোতল হুইস্কি, গোসাইস্থল বিওপি টহলদল কর্তৃক ২৪ বোতল হুইস্কি আটক করা হয়।

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে বিজিবির অভিযানে আসামীসহ ফেন্সিডিল, হুইস্কি এবং বিভিন্ন প্রকার ভারতীয় পণ্য আটকের ব্যাপারে নিশ্চিত করেছেন।






Shares