Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান: বিপুল পরিমান মাদকদ্রব্যসহ মাদক ব্যবসায়ী আটক

+100%-

ডেস্ক ২৪::ব্রাহ্মণবাড়িয়া সীমান্ত এলাকায় অদ্য ১৮ নভেম্বর ২০১৫ তারিখ ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২২.৫০০ গাঁজা, ১৯ বোতল ফেন্সিডিল এবং ৪০ বোতল হুইস্কি আটক করা হয়।

অদ্য রাত ০৭৩০ ঘটিকায় আখাউড়া উপজেলার রাজাপুর সীমান্ত এলাকায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আজমপুর বিওপির টহল কমান্ডার জুনিয়র কর্মকর্তা নায়েব সুবেদার মোঃ শাহজাহান আলী এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ১৯ বোতল ফেন্সিডিল, ০১ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল জব্বার (২৭) , পিতাঃ মোঃ শহিদ মিয়া, গ্রামঃ আন্দাবাজ, পোষ্টঃ আজমপুর, থানাঃ আখাউড়া, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়াকে মাদকদ্রব্যসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।

এছাড়া কসবা বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ ওয়ারেছ আলীর নেতৃত্বে বগাবাড়ী সীমান্ত এলাকা হতে ১৯.৫০০ কেজি গাঁজা আটক, কর্ণেলবাজার বিওপি টহলদল কর্তৃক ২৩ বোতল হুইস্কি আটক, সিংগারবিল বিওপি টহলদল কর্তৃক ১৭ বোতল হুইস্কি আটক, মুকুন্দপুর বিওপি টহলদল কর্তৃক ০২ কেজি গাঁজা আটক করা হয়।

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে বিজিবির অভিযানে আসমীসহ ফেন্সিডিল, হুইস্কি, গাঁজা এবং বিভিন্ন প্রকার ভারতীয় পণ্য আটকের ব্যাপারে নিশ্চিত করেছেন।






Shares