Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযানে বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল ও আতঁশবাজি আটক

+100%-

say-no-to-drugsডেস্ক ২৪::ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন সীমান্ত এলাকা ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন কর্তৃক অদ্য ১৩ নভেম্বর ২০১৫ তারিখে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আনুমানিক ২০৫ বোতল ফেন্সিডিল, ১৬৬ প্যাকেট আতঁশবাজিসহ বিপুল পরিমান ভারতীয় পন্য আটক করা হয়।

গংগাসাগর বিওপির টহল কমান্ডার হাবিলদার মোঃ আব্দুল মান্নান এর নেতৃত্বে মনিয়ন্দ সীমান্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৭৪ বোতল ফেন্সিডিল আটক করা হয়।
কর্ণেল বাজার বিওপির টহলদল মিনারকোট সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে ৬১ বোতল ফেন্সিডিল আটক, মুকুন্দপুর বিওপির টহলদল কর্তৃক কামালমোড়া সীমান্ত এলাকা হতে ৪০ বোতল ফেন্সিডিল আটক করে ।
আজমপুর বিওপির টহলদল সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে ২০ বোতল ফেন্সিডিল আটক করে এবং সিংগারবিল বিওপির টহলদল কর্তৃক নলগরিয়া সীমান্ত এলাকা হতে ১০ বোতল ফেন্সিডিল আটক করে । ফকিরমোড়া বিওপির টহলদল কর্তৃক ধলেশ্বর সীমান্ত এলাকায় বিশেষ অভিযানে ১৬৬ প্যাকেট ভারতীয় আতঁশবাজি আটক করে।

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে বিজিবির অভিযানে ফেন্সিডিল, আতঁশবাজি এবং বিভিন্ন প্রকার ভারতীয় মালামাল আটকের ব্যাপারে নিশ্চিত করেছেন। তিনি বলেন, যেহেতু মদক দ্রব্য দেশ ও যুব সমাজকে অন্ধকারের দিকে ধাবিত করছে সেহেতু মাদক বিরোধী অভিযানে সকল সুশীল সমাজের নাগরিকদের এগিয়ে আসার আহব্বান জানান এবং মাদকের সাথে সম্পৃক্ত সকল অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তি ব্যবস্থাগ্রহনের ক্ষেত্রে সার্বিক সহযোগীতা কামনা করেন ।






Shares