Main Menu

মাদক, ধর্ষণ ও দুর্নীতির বিরুদ্ধে শপথ নিয়েছে আখাউড়ার ১৪শ’ শিক্ষার্থী

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১৪শ’ শিক্ষার্থী মাদক,ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে। আর সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শন করা হয়।
মঙ্গলবার সকালে উপজেলার তুলাই শিমুল উচ্চবিদ্যালয় মাঠে টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ আয়োজিত এক সভায় তারা এই শপথ নেয়।
এ সময় শিক্ষার্থীরা মাদক, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন ও দেশপ্রেম এবং সত্যবাদিতাকে সবুজ কার্ড প্রদর্শন করে।
সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমদ নিজামী। এতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাউসার আবুল কাসেমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) আরিফুল আমীন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল করিম, সংগঠনের চান্দিনা শাখার সভাপতি সৌরভ আহম্মেদ মাকসুদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার প্রচার সম্পাদক মো. রাসেল আহম্মেদ, সদস্য আরমান ও নিহাদ প্রমূখ।
পরে শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে এবং ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ করান ওসি রসুল আহমদ নিজামী।






Shares