Main Menu

ধরখার ইউনিয়নের রাণীখারে মারা যাওয়া নারায়ণগঞ্জ ফেরত নারী করোনা আক্রান্ত ছিলেন

+100%-

আখাউড়ার ধরখার ইউনিয়নের রাণীখারে মারা যাওয়ার নারী করোনা আক্রান্ত ছিলেন। রবিবার সকালে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা ওই নারী করোনা আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত করেছেন।

জ্বর, সর্দি, কাশিসহ করোনার উপসর্গ নিয়ে গত ৯ এপ্রিল স্বামীর বাড়িতে তিনি মারা যান। এরপর থেকে ওই বাড়িসহ আশেপাশের এলাকা লকডাউন করা হয়। তবে ওই নারীর করোনা পজেটিভ হওয়ায় এলাকায় আতঙ্ক বেড়ে গেছে।

এদিকে আখাউড়ায় আরো বেশ কয়েকজন নারায়ণগঞ্জ থেকে এসেছেন বলে স্থানীয় একাধিক সূত্রে খবর পাওয়া গেছে। সাংবাদিকসহ বিভিন্ন মাধ্যমে খবর পেয়ে প্রশাসনের পক্ষ থেকে তাঁদের খোঁজ করা হচ্ছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, ওই নারী তাঁর পরিবারের লোকজন নিয়ে ১০-১৫ দিন আগে আখাউড়ায় আসেন। বাড়িতে আসার পর থেকেই তিনি জ্বর, সর্দি, কাশিতে ভুগছিলেন। তবে পরিবারের লোকজন বিষয়টি গোপন রাখেন। ৯ এপ্রিল ভোররাতে তিনি মারা গেলে বিষয়টি জানাজানি হয়। খবর পেয়ে সংশ্লিষ্টরা ওই নারীসহ পরিবারের লোকজনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠান।

এদিকে স্থানীয় লোকজন ঘটনার পর থেকেই ওই বাড়িসহ আশেপাশে এলাকায় লোক চলাচলে কঠোরতা অবলম্বন করেন। তাঁরা বাঁশ দিয়ে এসব বাড়িতে যাওয়ার পথ আটকে দেন। ওই নারীর স্বামী স্থানীয় মসজিদে নামাজ পড়েছেন বলে সেখানেও যাতায়তে নিষেধ করা হয়।

ইউএনও তাহমিনা আক্তার রেইনা বেলা পৌণে ১১টার দিকে জানান, ওই নারী করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন বলে নিশ্চিত হওয়া গেছে। এলাকাটিতে লোক চলাচালে আরো কঠোরতা অবলম¦নের ব্যবস্থা নিতে তাঁরা সেখানে যাচ্ছেন। সূত্র: কালের কন্ঠ

 






Shares