Main Menu

আখাউড়া স্থলবন্দরে চিকিৎসা সেবা দেওয়া চিকিৎসককে ঢাকায় প্রেরণ

+100%-

আখাউড়া স্থলবন্দরে চিকিৎসা সেবা দেওয়া ডা. শাহনাজ রশিদকে ঢাকায় পাঠানো হয়েছে। গত দুই দিন ধরে তিনি জ্বর, সর্দি, কাশি ও গলা ব্যথায় ভুগছিলেন। আজ মঙ্গলবার সকালে একটি প্রাইভেট গাড়ি ভাড়া করে তাকে ঢাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুর রহমান জানান, ওই চিকিৎসক স্থলবন্দর ও হাসপাতালের ইমার্জেন্সিতে দায়িত্ব পালন করেন। অসুস্থবোধ করলে সকালে তাঁকে ঢাকায় পাঠানো হয়। বেলা পৌনে ১২টা নাগাদ ওই চিকিৎসক ঢাকায় পৌঁছায়নি। ঢাকায় যাওয়ার পর খবর নিয়ে বিস্তারিত জানাবেন বলে তিনি ফোন রেখে দেন।

ডা. শাহনাজ রশিদ জানান, তিনি ঢাকার পথে আছেন। সামান্য গলা ব্যথা অনুভব করছেন তিনি। ঢাকায় গিয়ে প্রথমে তিনি নিজের বাসায় উঠবেন। পরে তিনি আইইডিসিআরের সঙ্গে যোগাযোগ করে করোনা সংক্রান্ত পরীক্ষা করবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, করোনাভাইরাস প্রতিরোধে আখাউড়া স্থলবন্দরে যাতায়াতকারী যাত্রীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য নো-ম্যানসল্যান্ডে মেডিক্যাল অফিসারের নেতৃত্বে একটি টিম কাজ করে। তবে নিজেদের স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক ছাড়া কোনো সামগ্রী ছিলো না চিকিৎসকদের জন্য। অসুস্থবোধ করা ওই চিকিৎসক স্থলবন্দরে বেশ কয়েক দিন দায়িত্ব পালন করেন।সূত্র: কালের কন্ঠ






Shares