Main Menu

আখাউড়ায় দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই মাদক ব্যবসায়ীকে ৬ মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (৪ জুন) দুপুরে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুজ্জামান এ সাজা দেন।

সাজাপ্রাপ্ত দুই মাদক ব্যবসায়ী হলো- আব্দুল্লাহ ও শেখ ইফতেখার হোসেন উজ্জ্বল। এর মধ্যে আব্দুল্লাহ উপজেলার মোগড়া বাজরের জলিল মিয়ার ছেলে আর শেখ ইফতেখার হোসেন উজ্জ্বল পৌরশহরের রাধানগর গ্রামের মৃত আলী হোসেন মিয়ার ছেলে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান জানান, কারাদণ্ড ছাড়াও দুই মাদক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ১৫ দিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, ব্রাহ্মণবাড়িয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক জিল্লুর রহমানের নেতৃত্বে একটি দল রবিবার দুপুরে মোগড়া বাজারে মাদকবিরোধী বিশেষ অভিযান চালায়। এসময় বাজার সংলগ্ন নদীর পাড়ের একটি বাড়ি থেকে ৩শ গ্রাম গাঁজাসহ আব্দুল্লাহকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত আব্দুল্লাহকে ওই সাজা দেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান জানান, এদিকে বিকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একই দল আখাউড়া পৌরশহরের লালবাজার থেকে ৪৩টি ইয়াবা ট্যাবলেটসহ শেখ ইফতেখার হোসেন উজ্জলকে আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালত তাকেও একই সাজা দেন।






Shares