Main Menu

আখাউড়ায় কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ

+100%-

কসবা প্রতিনিধি::  ‘ভূল করেও এমন ভূল করবনা, মাস্ক ছাড়া ঘরের বাহির হবো না’ এই শ্লোগানকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সেবামূলক কার্যক্রমের অংশ হিসাবে কসবা-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের পক্ষ থেকে প্রায় ২হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত আখাউড়া পৌরশহরে সড়ক বাজারের বিভিন্ন রাস্তায় চলমান পথচারী, রিক্সা, সিএনজি এবং অটো রিক্সার চালক ও যাত্রীদের মধ্যে এই মাস্ক বিতরণ করা হয়। সাধারণ মানুষকে করোনা মহামারী থেকে বাচাতে মাস্ক বিতরণ ছাড়াও নানা রকম স্বাস্থ্য সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করা হবে বলে জানান সংগঠনের নেতৃত্ব প্রদানকারী সাংবাদিকরা।

এ সময় সংগঠনের সভাপতি খ.ম.হারুনুর রশীদ ঢালীর সভাপতিত্বে ও আখাউড়া প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিকের সঞ্চালনায় করোনা কালে মাস্ক ব্যাবহারের প্রয়োজনীয়তা সম্পর্কে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন, কসবা আখাউড়া-আখাউড়া টেলিভিশন সাংবাদিক ক্লাবের সাধারণ সম্পাদক বাদল আহাম্মেদ খাঁন, সাংগঠনিক সম্পাদক ময়নাল হক ভূঁইয়া মইনুল, সিনিয়র সহ-সভাপতি জালাল হোসেন মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন কবির। আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হান্নান খাদেম,  সাংবাদিক কাজী সুহিনসহ আরো অনেকে।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়নের যুগ্ম আহবায়ক ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, বঙ্গ টিভির কসবা প্রতিনিধি এস.এম নাছির উদ্দিন খাঁন, উপজেলা সেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি দানিছ খলিফা, আখাউড়া প্রেস ক্লাবের সহ-সভাপতি শাহাদাৎ হোসেন লিটন, প্রভাষক জাবেদ আহাম্মদ খাঁন, দলিল লিখক জসিম সরকার, মানিক খন্দকার সহ আরো অনেকে।






Shares