Main Menu

আখাউড়ায় আর্থিক অনিয়মের অভিযোগে কলেজ অধ্যক্ষ বরখাস্ত

+100%-

আর্থিক অনিয়মের অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে আখাউড়ার নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দেবব্রত বণিক ওরফে পরিমল বণিককে। গত শনিবার সন্ধ্যায় বিদ্যালয় পরিচালনা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়। এ ছাড়া অধ্যক্ষের আর্থিক অনিয়ম তদন্তের জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল।

বিদ্যালয়ের একাধিক শিক্ষকের সাথে কথা বলে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। এর আগেও দেবব্রত বণিককে বিভিন্ন অনিয়মের জন্য কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছিল বলে ওই শিক্ষকরা জানান।

এ বিষয়ে আখাউড়ার নাছরীন নবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল জানান, ভারপ্রাপ্ত অধ্যক্ষ দেবব্রত বণিককে বিদ্যালয় ও কলেজের বেশকিছু আর্থিক লেনদেনে অনিয়ম এবং শিক্ষক নিয়োগ দেওয়ার কথা বলে কয়েকজনের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ বিষয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।






Shares