Main Menu

আইনমন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য আনিসুল হকের উপস্হিতিতে

আখাউড়ায় আজ মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ

+100%-

আখাউড়ায় দুই শতাধিক মাদক কারবারি আত্মসমর্পণ করবে।শুক্রবার বিকেলে উপজেলার উত্তর ইউনিয়নের আজমপুর মাদ্রাসা মাঠে সন্ত্রাস ও মাদকবিরোধী সমাবেশে আইনমন্ত্রী এবং স্থানীয় সংসদ সদস্য আনিসুল হকের কাছে তাদের আত্মসমর্পণের কথা রয়েছে। এর আগে সম্প্রতি একটি সমাবেশে আইনমন্ত্রী আখাউড়াকে মাদকমুক্ত করা হবে বলে ঘোষণা দিয়েছিলেন। অনুষ্ঠানে জেলা প্রশাসক রেজওয়ানোর রহমান এবং জেলা পুলিশ সুপার মিজানুর রহমানসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত থাকবেন।

আখাউড়া উত্তর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান ভূইয়া স্বপন জানান, বছরখানেক ধরেই এই এলাকায় মাদকের বিরুদ্ধে আমাদের সংগ্রাম চলছে। পুলিশের পাশাপাশি জনপ্রতিনিধি ও জনগণও এগিয়ে এসেছেন।  মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণের মধ্য দিয়ে আমরা একটি মাদক মুক্ত ইউনিয়ন গড়ব।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোশারফ হোসেন তরফদার জানান, আত্মসমর্পণকারীদের মধ্যে মাদক ব্যবসায়ী, বহনকারী ও সেবী রয়েছেন। তাদের মধ্যে ১৫ জন পরোয়ানাভুক্ত মাদক ব্যবসায়ী। আত্মসমর্পণের পর পরোয়ানাভুক্ত আসামিদের আমরা আদালতে পাঠাব। তা ছাড়া তাদের বিকল্প কর্মসংস্থানের বিষয়টিও ভাবা হচ্ছে। আত্মসমর্পণকারীদের ভোটার আইডি কার্ডের ছবি এবং টিপসই নেওয়া হয়েছে।
আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান জানান, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, ইউনিয়ন পরিষদ এবং সেখানকবার মানুষের আপ্রাণ চেষ্টায় আমরা ইতিহাস রচনা করতে যাচ্ছি। যারা আত্মসমর্পণ করবে তারা যাতে আবারো মাদকে না জড়ায় সেজন্য তাদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।






Shares