Main Menu

আওয়ামী লীগের তালিকা থেকে নির্বাচন কমিশন বানানো হয়নি_আইনমন্ত্রী অ্যাড. আনিসুল হক(ভিডিও)

+100%-

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাড. আনিসুল হক বলেছেন, আওয়ামী লীগের তালিকা থেকে নির্বাচন কমিশন বানানো হয়নি। সংবিধান এবং আইনের মাধ্যমেই নতুন নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। শুক্রবার বেলা ১২টার দিকে জেলার আখাউড়া উপজেলার দেবগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডশন আয়োজিত মোবাইল থেরাপি ভ্যান কার্যক্রমের উদ্বোধন ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

এসময় তিনি বলেন, বিএনপির সময় আমরা আজিজ মার্কা নির্বাচন দেখেছি। তাদের (বিএনপি) কাছ থেকে শিখতে হবে না কিভাবে নির্বাচন কমিশন গঠন করতে হয়।

তিনি আরও বলেন, আপনাদের (বিএনপি) কথায় নতুন সিইসি পদত্যাগ করবে না। বর্তমান নির্বাচন কমিশনের অধীনেই আপনাদের নির্বাচনে অংশ নিতে হবে। এ নির্বাচন কমিশনই থাকবে। আপনারা মানেন আর না মানেন।
জাতীয় প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক কামরুন নাহার খানমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার প্রামাণিক, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

এর আগে মন্ত্রী প্রতিবন্ধীদের জন্য মোবাইল থেরাপি ভ্যান কার্যক্রমের উদ্বোধন এবং ৫০ জন শারীরিক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

 






Shares