Main Menu

সাংবাদিক সাদ্দামের সহযোগিতায় নিখোঁজের ২৮ দিন পরে মা-বাবার কোলে শাকিল

+100%-

আখাউড়া প্রতিনিধি: নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার জগদানন্দ এলাকার নজরুল ইসলাম শাকিল ১৫ বছরের মা-বাবার আদরের সন্তান। বাবার সাথে রাগ করে বাড়ি থেকে পালিয়ে প্রায় একমাস মা-বাবা ছেড়ে কেটেছে তার জীবন। গত ১৩জুনে নিজের বাড়ি থেকে পালিয়ে যায় । গতকাল সন্ধায় সাংবাদিক সাদ্দামের সহযোগিতায় বাবার কোলে শাকিল।

নানা জায়গায় সন্ধান করেও সন্তানের কোনো খোঁজ পান নাই তার মা-বাবা । গত ৫জুলাই আখাউড়ার বড় বাজারে কয়েক জন মারতে দেখে মো ওসমান নামে এক ব্যক্তি মো.শাহিন মিয়ার বাসায় নিয়ে তাকে সেবা করে সুস্থ্য করে তুলেন। পরে গতকাল সন্ধায় ব্রাক্ষণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় বড়বাজারের মো.শাহিন মিয়ার বাসায় শিশুটিকে তুলে দেয়া হয় তার বাবার কাছে সাংবাদিক সাদ্দাম হোসাইনের মাধ্যমে, এই সময় উপস্থিত ছিলেন, শাকিলের বাবা, মো.আবু
তৈয়ব দুলাল, মোঃ মাসুদ খান, মোঃ সাগর হোসাইন, সাংবাদিক মো সাদ্দাম হোসাইন, মো শাহিন মিয়াসহ প্রমুখ।

গত ৫জুলাই বড় বাজার থেকে উদ্ধার করার পর কোন ভাবেই তার মা-বাবার সন্ধান পাওয়া যাচ্ছিল
না, পরে স্থানীয় সাংবাদিক দৈনিক আমার সংবাদের আখাউড়া উপজেলা প্রতিনিধি মো সাদ্দাম হোসাইন কে কল দিয়ে
বিস্তারিত জানার পর তিনি ছেলেটি দেখতে বাসায় চলে যান , পরে তার থেকে বিস্তারিত সব কিছু জেনে ফেসবুকে একটি পোস্ট দেওয়া হয় “শাকিল ফিরতে চায় তার মা-বাবার কোলে” এই নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দেবার ১দিনের মধ্যে সন্ধান মিলে তার মা বাবার । যোগাযোগ করা হয় তার বাবার সাথে মুঠোফোনের মাধ্যমে দেওয়া হয় কি ভাবে আসতে হবে আখাউড়ায়, পরে তিনি গতকাল আখাউড়ায় এসে তার সন্তান শাকিল কে কোলে নেন। শাকিলের বাবা মো আবু তৈয়ব দুলাল কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার সাথে রাগ করে সে বাড়ি থেকে পালিয়ে এসেছে আজ প্রায় ১ মাস হল অনেক খোঁজা করেছি পাইনি তার সন্ধান, মহান আল্লাহর কাছে শুকরিয়া আপনাদের মাধ্যেমে আমি আমার ছেলেকে পেয়েছি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares