Main Menu

আইনমন্ত্রীর মনোনয়নপত্র দাখিল

শেখ হাসিনার কারনে সারা বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে- আইনমন্ত্রী

+100%-
আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার সময় আখাউড়া সিরাজুল হক পৌর মুক্তমঞ্চের সামনে এক বিশাল দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক।
এ সময় হাজারো জনতার উদ্দেশ্যে তিনি বলেন,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার কারনে সারা বাংলাদেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।মানুষ আগে কখনো স্বপ্ন ও দেখেনি লোহার সেতুর বদলে এতো বড় বড়  ব্রিজ হবে। আর পদ্মার উপরে সেতু হবে।কিন্তু শেখ হাসিনার জন্য এই স্বপ্নন  বাস্তবায়ন হয়েছে। ঐক্যফ্রন্ট সম্পর্কে তিনি বলেন,যারা নৌকায় নমিনেশন – ঠাই পায় নাই, তারা রাতারাতি সেখানে যোগ দিয়ে নির্বাচনে নেমে গেছেন।                             ড. কামাল হোসেনের সমালোচনা করে মন্ত্রী বলেন,এই ডাক্তার সাহেবকে বঙ্গবন্ধু আদর করে লালন – পালন করে এতো বড়ো ডাক্তার বানাইছেন। আজ তিনি বঙ্গবন্ধুর কন্যার সাথে বেইমানি করেছেন। তিনি গত ৩০ বছর বলেছেন জামায়তের সাথে নাই কিন্তু এখন সেই জামায়াতের সাথেই ঘর বাধতেছে।তাছাড়া তিনি বঙ্গবন্ধুর হত্যার পর  একবার ও বঙ্গবন্ধুর হত্যার বিচার চায়নি।এখন তার আসল রূপ বের হয়ে গেছে।           কামাল হোসেন পাকিস্তানের একজন চর- দালাল বলেও মন্ত্রী মন্তব্য করেন।তাছাড়া এদেরকে যদি বিশ্বাস করেন তাহলে বাংলাদেশের হ্মতি হয়ে যাবে। এসব লোকের মিষ্টি কথা না শুনার জন্য ও বলেন মন্ত্রী ।কারন তারা সকালে বলে গনতন্ত্র আর বিকালে  অন্যতন্ত্র।তারা সকালে একদল বিকালে করে অন্যদল।২০৪১ সালে বাংলাদেশকে উন্নত দেশ, এ দেশের স্বাধীনতার স্বপ্ন ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করার জন্য শেখ হাসিনার বিকল্প নাই এবং তার প্রতি আস্থা রাখার আহ্বান জানান তিনি।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর পিএস মোহাম্মদ মাসুম, এপিএস রাসেদুল কাউছার জীবন,  পিও সফিকুল ইসলাম সোহাগ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদ হোসেন, পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাবলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন সহ সকল ইউনিয়ন থেকে আগত শত সহস্র  নৌকা প্রেমিক নেতৃবৃন্দ ও সাধারন জনগন।
এর আগে ব্রাহ্মণবাড়িয়া-৪ কসবা ও আখাউড়া আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আইনমন্ত্রী এ্যাড. আনিসুল হক এমপি মনোনয়নপত্র দাখিল করেন। মঙ্গলবার বিকাল ৩টায় আখাউড়া উপজেলা পরিষদে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে আনন্দ উৎসবমুখর পরিবেশে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।
সহকারী রির্টানিং অফিসার ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের হাতে আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপি মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আইনমন্ত্রীর পিএস মোহাম্মদ মাসুম, এপিএস রাসেদুল কাউছার জীবন, পিও সফিকুল ইসলাম সোহাগ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুরাদে হোসেন, পিয়ারা বেগম পিওনা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুদ্দিন বেগ শাপল, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares