Main Menu

যেখানে মাদক সেখানেই প্রতিরোধ:: ওসি আখাউড়া

+100%-
আখাউড়া প্রতিনিধি::আখাউড়া থানার নবাগত ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, যেখানে মাদক সেখানেই প্রতিরোধ গড়ে তুলবো।
জনসচেতনতা সৃষ্টি করতে আখাউড়ায় মাদক বিরোধী সমাবেশ ওসি এ কথা বলেন। বুধবার  (১৯ মার্চ) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা মোগড়া ইউনিয়নের সীমান্তঘেষা কমিউনিটি পুলিশিং’র উদ্যোগে আয়োজিত স্থানীয় সিএনজি ষ্ট্যান্ড চত্বরে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ হাজী তমিজ উদ্দিন সভাপতিত্ব করেন। এসময় সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, আখাউড়া থানার নবাগত ওসি রসুল আহম্মদ নিজামী।
সাংবাদিক সাদ্দাম হোসাইনের সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ওসি (তদন্ত)
 আরিফুল আমিন ,  বিজিবি কোম্পানি কমান্ডার বদর উদ্দিন, আখাউড়া উপজেলা প্রেসক্লাব সভাপতি মহিউদ্দিন মিশু, যুবলীগ নেতা ও বাউতলা মাদকমুক্ত আন্দোলন কমিটির সভাপতি মুক্তার হোসেন ফয়সাল, শাহ আলম খন্দকার, মূর্শেদ জমাদ্দার মেম্বার, আমির হোসেন মাষ্টার প্রমূখ।
ওসি রসুল আহম্মদ নিজামী আরও বলেন, মাদক ক্যান্সারের চেয়েও ভয়াবহ। যে মানুষটি সমাজ ও দেশের জন্য সম্পদ হতো সে আজ মাদকাসক্ত হয়ে সমাজ ও দেশের বোঝায় পরিনত হচ্ছে। আমাদের একার পক্ষে সমাজ থেকে এই ভয়াবহ ব্যাধি দূর করা সম্ভব নয়। এজন্য প্রয়োজন সকলের সহযোগিতা ও প্রচেষ্টা। আসুন আমরা সকলে মিলে দায়িত্বশীলতার সাথে আমাদের পরিবার থেকে এই আন্দোলন গড়ে তুলি।
সাংবাদিক মহিউদ্দিন মিশু বলেন, মাদক দেশের যুব সমাজকে ধ্বংস করে দিচ্ছে। সমাজকে মাদক মুক্ত করতে হলে শুধু আইন প্রয়োগই নয় গড়ে তুলতে হবে জন সচেতনতা। শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদসহ সমাজের প্রতিটি স্থান থেকে আমাদেরকে জন সচেতনতা গড়ে তুলতে হবে। তবেই আমরা  সমাজকে মাদক মুক্ত হিসেবে গড়ে তুলতে পারবো।





Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares