Main Menu

বিএনপি ও জামায়াত বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল:: আইনমন্ত্রী আনিসুল হক

+100%-

বিএনপি ও জামায়াত বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল মন্তব্য করে দল দুটিকে আসন্ন জাতীয় নির্বাচনে ভোট না দেওয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি বলেছেন, ‘বিএনপি-জামায়াত বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করার চেষ্টা করেছিল। তাদের আপনারা ভোট দেবেন না।’

শুক্রবার (১২ অক্টোবর) সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া উচ্চবিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

আনিসুল হক বলেন, ‘বিএনপি চেয়ারপারসন এতিমের টাকা চুরি করেছেন। তার ছেলে তারেক এতিমের টাকাই চুরি করেনি; তবে জননেত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে যাবজ্জীবন সাজা পেয়েছে।’

তিনি আরও বলেন, ‘২০০১-২০০৬ সাল পর্যন্ত বিএনপির সময় ৬১টি স্থানে বোমা হামলা হয়েছিল। বিচারকদের হত্যা করা হয়েছিল। ২০০৪ সালের ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে পাকিস্তান থেকে গ্রেনেড আনা হয়েছিল। সেই গ্রেনেড দিয়ে জননেত্রীকে হত্যার চেষ্টা করা হয়। এই হত্যা মামলাকে খালেদা জিয়া, তারেক রহমান, লুৎফুর জামান বাবর ভিন্নখাতে নেওয়ার চেষ্টা করেছিল।’ এ সময় তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান তিনি।

এর আগে আইনমন্ত্রী ২৫ কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য ধরখার-গঙ্গাসাগর-আখাউড়া সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

মোগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম নোয়াব মিঞার সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার পিউনা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ব জয়নাল আবেদীন প্রমুখ।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares