Main Menu

নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করছে বিএনপি…. আইনমন্ত্রী

+100%-

খ.ম.হারুনুর রশীদ ঢালী,কসবা প্রতিনিধি::  ব্রাহ্মণবাড়িয়ার কসবা মুলগ্রাম ইউপির চারগাছ কলেজ মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল শোক সভায় আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন, আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন সুষ্ঠু হবেনা এমন অবান্তর অভিযোগ তুলে এখন থেকেই বিএনপি ও তার দোসররা নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে।
তিনি বলেন; বিএনপি- জামাতকে দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। মন্ত্রী বলেন সম্প্রতি ছাত্রদের দুই সতীর্থকে বাস চালক খুন করায় ছাত্ররা আন্দোলন করেছে। তারা নিরাপদ সড়ক পরিবহন আইনের দাবী তুলেছে। তাদের যৌক্তিক আন্দোলনকে আমরা সমর্থন দিয়েছি এবং তাদের দাবী বাস্তবায়নের লক্ষ্যে সংসদে পরিবহন আইন পাশ করেছি। কিন্তু বিএনপি-জামাত ও তাদের দোসররা ওই আন্দোলনকে উত্তাপ দিয়ে সরকার পতন করার অপচেষ্টা করেছিলো। ড.কামাল মার্কিন রাষ্ট্রদুতের সাথে ষড়যন্ত্র করেছিলো সরকারকে ফেলে দিতে। মার্কিন যুক্তরাস্ট্র কখনো আমাদের বন্ধু ছিলো না।

গত ১০ আগস্ট দুপুরে মূলগ্রাম ইউপি আওয়ামী লীগ সভাপতি মো.শাহ আলমের সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথি ছিলেন: উত্তরা গ্রুপের চেয়ারম্যার আলহাজ্ব মতিউর রহমান, উপজেলা চেয়ারম্যান এডভোকেট আনিসুল হক, আওয়ামী লীগের যুগ্ন-আহবায়ক এমজি হাক্কানী, কাজী আজহারুল ইসলাম, মন্ত্রীর এপিএস রাশেদুল কাউসার জীবন,রুহুল আমিন ভূইয়া বকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন সুলতানা, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, মূলগ্রাম ইউপি চেয়ারম্যান মো.মাঈনুল ইসলাম, কসবা পৌর কাউন্সিলর আবু জাহের, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন,কসবা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রতন সরকার,পৌর সেচ্ছাসেবকলীগের আহবায়ক আল আমিন সরকার।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares