Main Menu

দুই কিশোরের মাথা ন্যাড়া করলেন ইউপি চেয়ারম্যান, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা

+100%-


ব্রাহ্মণবাড়িয়ার কসবায় একটি সালিশ বৈঠকে পারভেজ মিয়া (১৬) ও হারুণ মিয়া (১৬) নামে দুই কিশোরের মাথা ন্যাড়া ও জুতাপেটা করেছেন দুই ইউপি চেয়ারম্যান।

গত শনিবার উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের নতুন বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার পারভেজ জেলার আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের হরিপুর গ্রামের আব্দুল বারেক মিয়ার ছেলে ও হারুণ একই ইউনিয়নের পাতাইরাটেক গ্রামের আবুল কাশেমের ছেলে। খবর জাগো নিউজের।

খোঁজ নিয়ে জানা যায়, কয়েক মাস আগে আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের সীমান্তবর্তী রাজমঙ্গলপুর গ্রামের পল্লী চিকিৎসক শাহ আলম মিয়ার বাড়িতে একটি গায়ে হলুদ অনুষ্ঠানে যান পারভেজ ও হারুণসহ কয়েকজন কিশোর।

ওই অনুষ্ঠানে নাচ করা নিয়ে ওই বাড়ির আরেক কিশোর আরিফ হোসেনের সঙ্গে তাদের মারামারির ঘটনা ঘটে। ঘটনার জেরে গত ২০ এপ্রিল আরিফ প্রাইভেট পড়তে যাওয়ার সময় তাকে রাস্তায় একা পেয়ে মারধর করে হারুন।

এসব ঘটনায় গত শনিবার সকালে আখাউড়ার পার্শ্ববর্তী কসবা উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের নতুন বাজারে একটি সালিশি বৈঠক বসে।

মনিয়ন্দ ইউপি পরিষদের চেয়ারম্যান কামাল ভূঁইয়া ও গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান এস.এম.এ মান্নানের নেতৃত্বে অনুষ্ঠিত ওই সালিশে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এতে পারভেজ ও হারুণের বিরুদ্ধে মারামারির অভিযোগসহ এলাকায় বখাটেপনার অভিযোগ এনে কামাল ভূঁইয়া ও এস.এম.এ মান্নানের নেতৃত্বে দুই কিশোরকে মারধরসহ জুতাপেটা করা হয়।

এ সময় ওই দুই চেয়ারম্যানের নির্দেশে আহত অবস্থায় পারভেজ ও হারুনের মাথা ন্যাড়া করে দেয়া হয়। পরে তাদের ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, সালিশের পর এদিন রাতে লজ্জায় পারভেজ ও হারুণ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পরে প্রতিবেশীরা তাদের রক্ষা করেন।

তবে সালিশে উপস্থিত ছিলেন না দাবি করে মনিয়ন্দ ইউপি চেয়ারম্যান কামাল ভূঁইয়া বলেন, গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান এস.এম.এ মান্নান ওই সালিশ করেছেন।

এ ব্যাপারে গোপিনাথপুর ইউপি চেয়ারম্যান এস.এম.এ মান্নান বলেন, ওই দুই কিশোর বখাটে। তারা নানা সময় মেয়েদের উত্ত্যক্ত করতো। তাদের চুলগুলো লম্বা ছিল। সালিশের সময় তাদের পরিবারের লোকজনও উপস্থিত ছিল।

তিনি আরও বলেন, সালিশে উপস্থিত সবাই ওই দুই কিশোরের লম্বা চুল ছোট করার জন্য বলা হলে তাদের পরিবারের লোকজনই সেলুন থেকে চুল ছাঁটাই করে নিয়ে আসেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares