Main Menu

আগামী সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসন থেকেই প্রার্থী হওয়ার ঘোষণা আইনমন্ত্রী আনিসুল হকের

+100%-

কেউ যদি নির্বাচনের নামে সন্ত্রাস করে তাহলে তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দেয়ার আহবান জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি। আজ শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের কালীনগর গ্রামে আয়োজিত এক জনসভায় তিনি এ আহবান জানান। নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ এ জনসভার আয়োজন করে।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ‘২০১৯ সালে যে নির্বাচন হবে সেটা হবে সুষ্ঠু নির্বাচন। সংবিধান অনুসারে ওই নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানে বলা আছে সর্বশেষ নির্বাচিত সরকারের অধীনে নির্বাচন হবে। সে অনুসারে আগামী নির্বাচন হবে শেখ হাসিনার আওয়ামী লীগ সরকারের অধীনে। তবে নির্বাচন করবে নির্বাচন কমিশন।’
আইনমন্ত্রী আনিসুল হক আগামী সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসন থেকেই প্রার্থী হবেন বলে ঘোষণা দেন। আনুষ্ঠানিক প্রার্থীতা ঘোষণা দিয়ে তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে ওনাকে জয়যুক্ত করার আহবান জানান।
জনসভায় সভাপতিত্ব করেন দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন। উপজেলা ছাত্রলীগ সভাপতি সৈয়দ তানজিল শাহ তচ্ছনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, পল্লী বিদ্যুত সমিতি ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল ম্যানেজার মো. আব্দুল ওয়ারিদ, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আইনমন্ত্রীর সহকারি একান্ত সচিব অ্যাডভোকেট রাশেদুল কাওছার ভূঁইয়া জীবন, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, পল্লী বিদ্যুতের ডিজিএম আহমদ শাহ আল-জাবের।
ওই অনুষ্ঠান শেষে মন্ত্রী পৌর এলাকার তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। পরে আখাউড়া উপজেলা পরিষদ মাঠে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন ও কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করেন মন্ত্রী। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মোহাম্মদ শামছুজ্জামান।
বিদ্যুতের উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, ইতিমধ্যেই আখাউড়ায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। নতুন করে বাড়ি নির্মাণ, নতুন মিটার লাগানোর কারণে এখনও নতুন সংযোগ দিতে হচ্ছে। গতকাল উপজেলার বিভিন্ন এলাকার ১২৪০টি নতুন বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়।

উল্লেখ্য, সম্প্রতি গুঞ্জন উঠেছিল আইনমন্ত্রী আনিসুল হক এবার ঢাকার কোন আসন থেকে নির্বাচনে প্রতিধন্ধিতা করবেন। আর আখাউড়া-কসবা আসন থেকে সাবেক সাংসদ আলহাজ্ব শাহআলম বা কোন নতুন মুখ আওয়ামীলীগের পক্ষে প্রতিদন্ধিতা করবেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares