Main Menu

আখাউড়া স্থলবন্দরে হামলা, পুলিশের ২ এএসআই লাঞ্ছিত

+100%-

ইমিগ্রেশন কর্মকর্তার সাথে কথা কাটাকাটির জের ধরে  ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের দুই ইমিগ্রেশন কর্মকর্তা লাঞ্ছিত হয়েছেন। এ সময় ইমিগ্রেশন অফিস ভাঙচুর করা হয়। এ ঘটনায় দুইজনকে আটক করে আখাউড়া থানায় সোপর্দ করা হয়েছে।
আটককৃতরা হচ্ছে আখাউড়া চেকপোষ্ট সংলগ্ন আনোয়ারপুর গ্রামের সাইফুল ইসলাম সারোয়ার ও একই গ্রামের  মো: রিপন ভ্ইুয়া।
আখাউড়া ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা পিয়ার আহমেদ জানান, আজ বিকেল ৪টার দিকে আনোয়ারপুর গ্রামের সাইফুল ইসলাম ভারতে যাবার উদ্দেশ্যে তার পাসপোর্ট ইমিগ্রেশন অফিসার পুলিশের সহকারী উপ পরিদর্শক মো:আতিকুর রহমানের কাছে দেন। তিনি পাসপোর্ট পরীক্ষা করে দেখেন তার প্রথম পাসপোর্টটি হারিয়ে গেছে। হারানো পাসপোর্টের জিডির কপি কোথায় জানতে চাইলে ক্ষেপে যায় সাইফুল। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্থানীয় প্রভাব দেখিয়ে আতিককে মারধর করে। এ সময় পাশের ইমিগ্রেশন কর্মকর্তা বাহাদুর আলম এগিয়ে এলে তাকেও মারধর করে এ দুই যুবক। এসময় তারা টেবিল চেয়ার ভাঙচুরের চেষ্টা করে। পরে অন্যান্য যাত্রীদের সহায়তায় ইমিগ্রেশন পুলিশ তাদের আটক করে আখাউড়া থানায় সোপর্দ করে।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার জানান, এ ঘটনায়  ইমিগ্রেশন অফিসার পুলিশের সহকারী উপ পরিদর্শক মো. আতিকুর রহমান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় সরকারি কাজে বাধা প্রধানসহ মারধর ও ভাঙচুরের অভিযোগ করা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares