Main Menu

ব্রাহ্মণবাড়িয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বিশেষ অভিযান

আখাউড়া রেলষ্টেশনে ২৫০বোতল ফেন্সিডিল ও ১২ কেজি গাঁজা উদ্ধার : আটক ২

+100%-

bty

আখাউড়া রেল ষ্ট্রেশনে আজ শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিওিতে জেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর বিশেষ অভিযানে চালিয়ে ২৫০বোতল ফেন্সিডিল ও ১২ কেজি গাঁজা উদ্ধার করেছে। সে সময় মাদক পাচারের দায়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এরা হলেন নরসিংদী সদর উপজেলার গাজী রহমানের ছেলে মো: সবুজ প্র:জাকির (৩১) এবং আখাউড়া পৌর এলাকার মসজিদ পাড়ার আব্দুর করিমের ছেলে মো:জসিম (২৩)।

জেলা মাদক দ্রব্য অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মোহম্মদ জিল্লুর রহমান জানান, আজ শুক্রবার ভোর রাতে আখাউড়া রেলষ্ট্রেশন বিশেষ অভিযান চালিয়ে প্রথমে সবুজ এর শরীরের বিশেষ কায়দায় লুকিয়ে রাখা অবস্হায় ৫০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। দ্বিতীয় দফায় ঢাকাগ্রামী তিতাস কমিউনিটি ট্রেনে একটি বগিতে তল্লাশি চালিয়ে জসিম এর কাছে থাকা ব্যাগে অভিনব কায়দায় লুকিয়ে রাখা অবস্হায় ১৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করতে সক্ষম হয়।

তৃতীয় দফায় রেলষ্ট্রেশনের বাথরুমের কাছে পড়ে থাকা একটি ব্যাগে গোপন তথ্যের ভিওিতে সনাক্ত করে তার ভিতরে ১২কেজি গাঁজা উদ্ধার করা হয়। ভোররাতে দীর্ঘ দুই ঘন্টার সফল অভিযানে সর্বমোট ২৫০বোতল ফেন্সিডিল ও ১২ কেজি গাঁজা উদ্ধারসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ ব্যাপারে রেলওয়ে জিআরপি থানায় মাদক আইনে দুটি মামলা ও একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares