Main Menu

আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নয়নের নেতৃত্বে নৌকার প্রচারণা উৎসবমুখর

+100%-

ব্রাহ্মণবাড়িয়া -৪ ( কসবা- আখাউড়া)আসনে নৌকার বৈঠা হাতে পেয়েছেন বর্তমান আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক। আগামী ৩০ ডিসেম্বর ১১তম জাতীয় সংসদ নির্বাচন উপলহ্মে জম জমাট প্রচারণা শুরু করেছেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগ এর বিভিন্ন অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দ।

নবগঠিত আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন বলেন, কসবা আখাউড়ার উন্নয়নের রূপকার, কসবা আখাউড়ার মাটি ও মানুষের জনন্দিত নেতা আনিসুল হক মহোদয়ের পক্ষে আমাদের ছাত্রলীগের সকল নেতাকর্মীরা দিন রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে।বৃহস্পতিবার (২০ডিসেম্বর) সন্ধ্যার পরও দেখা যাচ্ছে নয়নের নেতৃত্বে ছাত্রলীগের নেতৃবৃন্দরা আখাউড়ার প্রাণকেন্দ্র মালদার পাড়া ও আখাউড়া থানা রোড এলাকার সমস্ত দোকানপাট ও বাসা বাড়িতে আনিসুল হকের জন্য নৌকার ভোট চাচ্ছেন এবং কৌশল বিনিময় করছেন।

ভোটারদের মাঝেও দেখা গেছে আনন্দের ছাপ।আখাউড়ার ভোটাররা বলছে,দলমত নির্বিশেষে আনিসুল হক যোগ্য ব্যক্তি এবং কসবা- আখাউড়াবাসী তথা সমগ্র ব্রাহ্মণবাড়িয়াবাসী ধন্য আনিসুল হককে পেয়ে।ভোটাররা আরো বলেন, এই আসনে আনিসুল হকের মতো এতো বড়ো প্রভাবশালী ও নামকরা সংসদ সদস্য অতীতে আমরা পায়নি। তাকে আমাদের সুখে -দু:খে সব সময় পেয়ে আমরা গর্বিত ও সৌভাগ্যবান।এ সময় জয় বাংলার ধ্বনিতে কম্পিত হয়ে উঠে পুরো এলাকা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares