Main Menu

আখাউড়ায় ৫০ শিশুর মুখে হাসি ফোটাল “হাসিমুখ”

+100%-

সাদ্দাম হোসাইন,আখাউড়া প্রতিনিধিঃ ব্রাক্ষণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় সুবিধাবঞ্চিত হতদরিদ্র ৫০ শিশুকে ঈদের নতুন পোশাক প্রদান করেছে “হাসিমুখ” নামে শিক্ষার্থীদের একটি সংগঠন।

মঙ্গলবার (১২ জুন) আখাউড়া উপজেলা মিলনায়তনে স্বেচ্ছাসেবী অরাজনৈতিক সংগঠন হাসিমুখের উদ্দ্যোগে গরিব, পথশিশু, সুবিধা বঞ্চিত ৫০ জন শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেছে “হাসিমুখ” ।

আখাউড়া উপেজলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছজ্জামান প্রধান অতিথী থেকে
ঈদ বস্ত্র বিতরণ করেন। প্রধান অতিথী বক্তব্যে উপজেলা অফিসার মোহাম্মদ শামছজ্জামান বলেন আসন্ন ঈদকে কেন্দ্র করে “হাসিমুখ”র এই উদ্যোগটি মহান। এই গরিব, পথশিশু, সুবিধা বঞ্চিত ৫০
জন শিশুদের মধ্যে লুকিয়ে আছে অনেক সুপ্ত প্রতিভা, এক দিন তারা ও সমাজের অবহেলিত গরিব,
পথশিশু, সুবিধা বঞ্চিতদের মাঝে ঠিক এই রকম করে ঈদ বস্ত্র বিতরণ করবে।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সেলিম ভুঁইয়া, ব্রাক্ষণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতির ডি.জি.এম মোহাম্মদ আহামেদ শাহ্ আল জাবের, আখাউড়া রিপোর্টারস ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল,আখাউড়া সমাজ সেবক কর্মকর্তা মোঃ ফারুক খান, আখাউড়া পৌর যুবলীগের সাধারণ স¤পাদক পদ প্রার্থী মোক্তার হোসেন ফায়সাল এবং শিক্ষক জহিরুলহক সহ প্রমুখ।

অত্র সংগঠনের সভাপতি জাবেদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে সাদ্দাম হোসাইনের সঞ্ছালনায় স্বাগতবক্তব্য রাখেন হাসিমুখের নারী বিষয়ক স¤পাদক সাদেকা খাতুন চাদরিন,হাসিমুখের সাধারণ স¤পাদক আকাশ বাসফোর বলেন, হতদরিদ্র মানুষের মলিন মুখগুলোতে হাসি ফোটাতেই তাদের এ উদ্যোগ। ঈদ আনন্দের অন্যতম প্রধান অনুষঙ্গ নতুন পোশাক। বিশেষ করে শিশুদের বেলায় তা চিরন্তন। কিন্তু অনেক দরিদ্র পরিবারের পক্ষে শিশুদের এ ইচ্ছা পূরণ করা সম্ভব হয় না। তাই তাদের মাঝে ঈদের নতুন পোশাক বিতরণ করেছি আমরা।

হাসিমুখের সাংগঠনিক স¤পাদক হাসান মাহমুদ পারভেজ বলেন, আমরা প্রতিবছর আখাউড়া উপজেলায় সুবিধাবঞ্চিত হতদরিদ্রদের মাঝে ঈদের নতুন পোষাক বিতরণ করে থাকি আমাদের সদস্যদের নিজ অর্থায়নে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares