Main Menu

আখাউড়ায় স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন

+100%-

স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপনের জন্য আখাউড়া উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচী হাতে নিয়েছে। এ উপলক্ষ্যে আজ মঙ্গলবার বিকাল ৪টায় আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান উপজেলার বিভিন্ন দপ্তর ও বিভাগের কর্মকর্তাদের সাথে প্রস্তুতি সভা করেছে।

সকাল ১১টায় উপজেলার সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং উপজেলার সকল এনজিও প্রতিনিধিদের নিয়ে সভা করেন তিনি। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান স্ব স্ব মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক যথাযথ কার্যক্রম গ্রহণের জন্য অনুরোধ করেন।এসময় তিনি আখাউড়া উপজেলার সকল দপ্তর ও বিভাগের কর্মকর্তা, কর্মচারী এবং সর্বস্তরের লোকজনের উদ্দেশ্যে জানান,  এ অভুতপূর্ব সাফল্য উপযাপনের লক্ষ্যে উপজেলা প্রশাসন আখাউড়া কর্তৃক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রাসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।

আগামী ২২ মার্চ বৃহস্প্রতিবার সকাল ৯টায় সকল দপ্তরের সমন্বয়ে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা হবে। উক্ত আনন্দ শোভাযাত্রাসহ অন্যান্য কর্মসূচিতে সকল দপ্তরের কর্মকর্তা/কর্মচারীগণকে অংশগ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন।

এদিকে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান দুপুর দেড়টায় উপজেলার আনন্দপুর নাসিরুল উলুম ইসলামিয়া মাদরাসা ও এতিমখানা পরিদর্শন করেন। তিনি মাদরাসার বিভিন্ন ক্লাশে গিয়ে ছাত্র-ছাত্রীদের পড়াশোনার খোঁজখবর নেন। উপস্থিত মাদরাসার সকল শিক্ষক, ম্যানেজিং কমিটির সদস্য এবং ছাত্র-ছাত্রীর সাথে শিক্ষা বিষয়ক বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করেন এবং আরবি শিক্ষার পাশা-পাশি অন্যান্য বিষয়ে পাঠদানের জন্য পরামর্শ প্রদান করেন।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares