Main Menu

আখাউড়ায় সিএনজি অটোরিকশা ধর্মঘট প্রত্যাহার

+100%-

আখাউড়ায় সিএনজি চালিত অটোরিকশার ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। আজ রোববার দুপুরে আখাউড়া পৌরসভা কার্যালয়ে পৌর মেয়র তাকজিল খলিফার সাথে শ্রমিক নেতৃবৃন্দ বৈঠক শেষে পর ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন। বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সিএনজিচালিত অটোরিকশার মালিক সমিতির সভাপতি কাউছার আহমেদ, সাধারণ সম্পাদক বাহার মিয়া, আখাউড়া সিএনজিচালিত অটোরিকশার মালিক সমিতির সাধারণ হাসেম মিয়া প্রমুখ।
জানা গেছে, আখাউড়া পৌরসভার অটোরিকশার স্ট্যান্ড ইজারাদার ১০ টাকার বদলে ২০ টাকা নেওয়ার কারণে গতকাল শনিবার সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য সিএনজিচালিত অটোরিকশা চলাচল বন্ধ ঘোষণা করে দেন শ্রমিকরা নেতারা।  বৈঠকে পূর্বের নিয়মে ১০ টাকা হারে টোল (পৌর কর) আদায় করার ব্যাপারে সিদ্ধান্ত হওয়ায় ধর্মঘট প্রত্যাহার করা হয়। আর টোল চালকের সাথে করআদায়কারী খারাপ আচরণ করলে তাকে প্রত্যাহার করা নেয়া হবে বলেও সিদ্ধান্ত হয়।
আখাউড়া শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আবুল কালাম আজাদ জানান, পৌর মেয়রের সাথে জেলা মালিক সমিতি ও আথাউড়ার নেতারা বৈঠক করে ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে।
উল্লেখ্য, পৌর কর বৃদ্ধির প্রতিবাদে গত শনিবার সকাল থেকে আখাউড়া-চান্দুরা ও আখাউড়া-ব্রাহ্মণবাড়িয়া রুটে চলাচলকারী সিএনজি চালকেররা ধর্মঘট শুরু করে। এতে ওই পথে চলাচলকারী জনসাধারণ চরম দুর্ভোগের শিকার হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked as *

*

Shares